শরিফগঞ্জে ব্রিটেনের র্শীষ ব্যবসায়ী এম জাকির হোসেইন সংবধিত

জকিগঞ্জ টুডে ডেস্ক:: ব্রিটেনের র্শীষ ব্যবসায়ী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শিল্পপতি এম জাকির হোসেইন জকিগঞ্জের শরিফগঞ্জে সংবর্ধিত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে বারঠাকুরী ইউপি জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শরিফগঞ্জ বাজারের চৌমুহনীতে তাঁকে এ সংবর্ধনা প্রদান করে।

উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাহাব উদ্দিন এবং মুহিবুর রহমানের যৌথ উপস্থাপনায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্য রাখেন, ব্রিটেনের র্শীষ ব্যবসায়ী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শিল্পপতি এম জাকির হোসেইন। তিনি বলেন, ওলি আউলিয়ার পূণ্যভূমি, শাহ শিতালং, জাতীয় মসজিদ বায়তুল মোকারমের খতিব আল্লামা উবায়দুল হক, হাফিজ মোশাহিদ আলীসহ অনেক জ্ঞানী গুনীর জন্মভূমি এই বারঠাকুরী। এ ভূমিতে আমি সংবর্ধনা পেয়ে নিজেকে ধন্য মনে করছি। মানুষের ভালোবাসাই আমার একমাত্র সম্বল। মানুষের কল্যাণে কাজ করাকে আমি রাজনীতি মনে করি। জকিগঞ্জ-কানাইঘাট উপজেলার অবহেলিত মানুষের খাদিম হয়ে থাকতে চাই। জন্মভূমির মানুষের সুখে দূঃখে সব সময় আমি আমার সাধ্যমত সহযোগিতা করছি। আজীবন করবো। আগামী সংসদ নির্বাচনে পার্টির পার্টি চাইলে আমি নির্বাচন করবো। আমি ছাড়াও দলীয় স্বার্থে যাকে পার্টির প্রার্থী দেয়া হবে তাঁকে বিজয়ী করতে নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, মহানগরের শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিমন আহমদ চৌধুরী, সুলতানপুর ইউপি জাতীয় পার্টির সভাপতি আব্দুস সালাম, সাবেক ছাত্রনেতা ময়নুল ইসলাম তালুকদার, উপজেলা যুব সংহতির আহবায়ক শাহ আলম, যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ, হাসানুল আলম হাসনু, আব্দুল আজিজ মেম্বার, মুকুল আহমদ মেম্বার, ছাত্রনেতা রুহুল আমিন, রুবেল আহমদ, মাসুদ আহমদ চৌধুরী, ময়নুল ইসলাম, আবুল কালাম, মিনাজ আহমদ প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে এম জাকির হোসেইনকে অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সভায় বক্তারা বলেন, অবহেলিত সীমান্ত অঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নে জাকির হোসেইনের বিকল্প নেই। তিনি অনেক আগে থেকেই নিরবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রবাসে থাকলেও দেশের বিপদগ্রস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়ান। আগামী সংসদ নির্বাচন জোট বা একক যেভাবেই হোক না কেন জাকির হোসেইনকে প্রার্থী দেয়ার দাবী জানিয়ে বক্তারা আরও বলেন, রাজপথের পরিক্ষিত, সৎ, নিষ্টাবান, আপামর জনসাধারণের প্রিয় জাকির হোসেইনকে আগামী সংসদ প্রার্থী দেয়া হলে জনগন ঐক্যবদ্ধভাবে জাতীয় পার্টিকে বিজয়ী করবে। পল্লীবন্ধুর নির্দেশে তিনি লন্ডন থেকে বাংলাদেশে এসে নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন। জকিগঞ্জ-কানাইঘাট এখন জাতীয় পার্টির ঘাটি হিসেবে পরিণত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর