জকিগঞ্জ পৌরসভা তালামীযের ৭ ও ৮নং ওয়ার্ড কমিটি গঠন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ পৌরসভা শাখার অর্ন্তগত ৭ ও ৮নং ওয়ার্ডের ২৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিলেরবন্দ হাফিজিয়া মাদ্রাসায় কাউন্সিলের মাধ্যমে এ দুই কমিটি গঠন করা হয়। ৭নং ওয়ার্ডের সভাপতি মো. আবুল কাশেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রেদ্বওয়ান আহমদের পরিচালনায় শুরু ক্বোরআনে পাক থেকে তেলাওয়াত করেন হাফিজ আবু বক্কর রাজু ও নাত পরিবেশন করেন হাফিজ পারভেজ আহমদ।
কাউন্সিলে নিবার্চন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ পৌরসভা শাখার সভাপতি হাফিজ মো. নাজিম উদ্দিন, সহ-সভাপতি হোসাইন আহমদ, সাধারণ সম্পাদক মোঃ জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক রেদ্বওয়ান আহমদ, প্রচার সম্পাদক মো. আবুল কাশেম, অর্থ সম্পাদক এমদাদুল হক ইমন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলামসহ অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

নবগঠিত কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি মো. রেদ্বওয়ান আহমদ, সহ-সভাপতি সেলিম আহমদ ও আল-আমিন, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক ওমর আহমদ ও আবু বক্কর লিটন, সাংগঠনিক সম্পাদক মো. কামরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, অর্থ সম্পাদক আবু বক্কর রাজু, প্রচার সম্পাদক আল-আমিন, সহ-প্রচার সম্পাদক পারভেজ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক শাহজাহান আহমদ, অফিস সম্পাদক জাকির হোসেন, সহ-অফিস সম্পাদক জাহিদ আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. ছাইদুল ইসলাম, সহ-শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের আহমদ, নির্বাহী সদস্য ইমরান আহমদ, ফয়ছল আহমদ, মিনহাজ আহমদ, রাসেল আহমদ, সাহেদ আহমদ, আহমদ আল ফয়ছল, আব্দুল্লাহ, রুহুল আমিন, রুবেল আহমদ, রাসেল আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর