জকিগঞ্জে সৎ মা-কে মারধরের অভিযোগে থানায় এজাহার

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের চিরপাল গ্রামে সৎ ছেলে, মেয়ের বিরুদ্ধে মা-কে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সৎ মা বাদী হয়ে জকিগঞ্জ থানায় সৎ ছেলে-মেয়েসহ ৬ জনের বিরুদ্ধে একটি এজাহার দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, খলাছড়া ইউপির চিরপাল গ্রামের মৃত আখদ্দছ আলীর স্ত্রী রুসনা বেগমকে গত সোমবার তার সৎ ছেলে মাসুক আহমদ (৪৫), তার স্ত্রী হাসনু বেগম (৪২), সৎ মেয়ে মায়ারুন বেগম (৪৭) ও তাদের সন্তানাদী পূর্ব শত্রুতার জেরধরে তুচ্ছ ঘটনায় পিটিয়ে গুরুত্বর জখম করেছে।

আহত রুসনা বেগম জানান, গত সোমবার বেলা ২টায় আমার বসতঘরের আঙ্গিনায় শিমের গাছ রোপন করার জন্য মাঠি খনন করার সময় সৎ ছেলে-মেয়ে, স্ত্রী ও তাদের সন্তানাদি আমাকে মারধর করে গুরুত্বর আহত করেছে। আমি তাদের নির্যাতন থেকে রেহাই পেতে আইনী সহযোগীতা চাই। এলাকাবাসী ইতিপূর্বে বারবার বিচার করেছেন কিন্তু এরপরও তারা আমাকে মারধর করে। তবে সৎ ছেলে মাসুক আহমদ এ মারধরের ঘটনাকে অস্বীকার করেছেন।

এলাকার লোকজন জানিয়েছেন, পূর্ব শত্রুতার জেরধরে সৎ ছেলে-মেয়ে ও তাদের সন্তানদের হাতে রুসনা বেগম আহত হয়েছেন। রুসনা বেগমের সৎ ছেলে-মেয়েরা তাদের সৎ মা’র সাথে এমন আচরণ প্রায় সময় করে থাকে। এলাকাবাসী বারবার সমাধান করে দেয়ার পরও সৎ ছেলে-মেয়েরা মা-কে নির্যাতন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর