সরকার গ্রামে’গঞ্জে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে…বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

জকিগঞ্জ টুডে ডেস্ক:: ১২ মার্চ, সোমবার:: সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, মহান স্বাধীনতা আমাদের গৌরব, অহংকার, অনুপ্রেরণা ও আমাদের উৎসাহের প্রতীক। বাংলাদেশ স্বাধীন না হলে বাঙ্গালী জাতি বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়াতে পারতো না। স্বাধীন দেশের জন্য বাঙ্গালীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে পাকিস্থানী দখলদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করেছে। দেশ স্বাধীন হয়েছে। বর্তমান সরকার জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছে। বর্তমান সরকার গ্রামে’গঞ্জে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। সরকারের উন্নয়নের ছোয়া জকিগঞ্জ-কানাইঘাটেও লেগেছে। জকিগঞ্জ-সিলেট ও আটগ্রাম-জকিগঞ্জ সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। সম্প্রতি সময়ে জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্মাণ করা হয়েছে। প্রতিটি গ্রামে বিদ্যুৎ পৌছে গেছে। শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার কৃষকদের উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। দূর্যোগকালীন সময়ে সরকার বিপদগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কাকে বিজয়ী করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

রবিবার বিকেলে শরীফগঞ্জ বাজারে বারঠাকুরী ইউপি আওয়ামী লীগ আয়োজিত মহান স্বাধীনতা দিবস ও উন্নয়ন কর্মকান্ড শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগের সভাপতি মহসিন মর্তুজা চৌধুরী টিপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. বিভাকর দেশমূখ্য’র ও সাংগঠনিক সম্পাদক শাহ সাহানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, সদস্য বুরহান উদ্দিন, সিলেট মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাই, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাষ্টার জামাল আহমদ, যুবলীগ নেতা আব্দুস সালাম, পৌরসভা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহীদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ দেশমূখ্য রাজু, উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা ইফতেখার আহমদ মঞ্জু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন লিমন, উপ ক্রীড়া বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম।

আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি আওয়ামীলীগ নেতা ডা. তাজ উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম, মহানগর ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, প্রভাষক কবির আহমদ, রফু মিয়া, আজির উদ্দিন মাখন, লুৎফুর রহমান, আতাউর রহমান মেম্বার, ওয়াতির আলী ওহাব, জমির উদ্দিন, মাহতাব উদ্দিন, মছন মিয়া, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহিম তেরাই মিয়া, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দুলু, ফয়জুর রহমান, শফিক আহমদ, প্রবাসী নেতা আহমদ কয়েছ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, ইমরান হোসেন, যুবলীগ নেতা শিহাব উদ্দিন, সাহেদ আহমদ, ছাত্রলীগ নেতা ভাস্কর দেশমূখ্য, হোসেন আহমদ, ফয়সল আহমেদ, রেজা, দেলোয়ার খান, লায়েক আহমদ, সিরাজুল ইসলাম সাইমান, মাছুম, মিটন, বিশাল, আব্দুল্লাহ, তানিম, মিজানুল ইসলাম মিলন, সাজেদ আহমদ, জীবান আহমদ, আতিকুর রহমান, মাহী, ছাব্বির, সাহাব উদ্দিন সাবু, জাহিদ আহমদ, তামিম আহমদ ও জসিম আহমদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর