জকিগঞ্জে বিএনপির তিন কর্মী আটক, মুক্তির দাবী

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া আরফানেজ মামলার রায়ের দিনে জকিগঞ্জে নাশকতার আশঙ্কায় তিন বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে কালিগঞ্জ এলাকায় পৃথক পৃথক অভিযানে জকিগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন দর্গাবাহারপুর গ্রামের আব্দুল মুকিতের ছেলে শামিম আহমদ (৩০), বাল্লা গ্রামের মৃত আখদ্দছ আলীর ছেলে মাসুক আহমদ তাপাদার ও শারুক আহমদ (২৪)।

জকিগঞ্জ থানার ডিউটি অফিসার রাজিব এ তথ্য নিশ্চিত করে জানান, রায়ের দিনে নাশকতা রোধ করতে চিহ্নিত নাশকতাকারীদের আটক করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। তবে আটক হওয়া কর্মীদের দলীয় পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

এদিকে একাধিক বিএনপি নেতাকর্মী জানিয়েছেন, পুলিশ বাড়ীতে হানা দিচ্ছে। গ্রেপ্তার এড়াতে নিরাপদে অবস্থান করছেন। কেন্দ্র থেকে যেকোন কর্মসূচি আসলে রাজপথে নেমে আসবেন।

অন্যদিকে জকিগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান আটকৃতদের দ্রুত মুক্তি দেয়ার দাবী জানিয়ে বলেন, বিএনপি নেতাকর্মীদের আটক করে আন্দোলন বন্ধ করা যাবেনা। সরকার বিএনপি নেতাকর্মীকে ভয় পায় বলে আটক করা শুরু করেছে। তিনি দলীয় সকল নেতাকর্মীকে অভিলম্বে মুক্তি দিতে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর