জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের কমিটি গঠন, যারা দায়িত্ব পেয়েছেন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্স’র পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত ১০ই ডিসেম্বর প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন সম্পন্ন হয়। সভাপতি আব্দুল মুকিত লস্করের সভাপতিত্বে সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন আব্দুল কাদির খাঁন। সম্মেলন শেষে প্রধান নির্বাচন কমিশনার আব্দুল কাদির খাঁন মো. খালেদ আহমদকে সভাপতি ও মো. কবির উদ্দিনকে সাধারন সম্পাদক করে দুই বছর মেয়াদী ৩৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটির উপদেষ্টা পরিষদে রয়েছেন, প্রধান উপদেষ্টা আব্দুল কাদির খাঁন, উপদেষ্টা সেলিম উদ্দিন চৌধুরী, আব্দুন নুর, সুরুজ আলী, মাওলানা আব্দুল কাদির, আব্দুল করিম, সাহাব উদ্দিন।

কার্যকরী কমিটির দায়িত্বশীলরা হলেন, সহ সভাপতি সাহেদ আহমদ, সহ সভাপতি নজরুল আলী, সহ সভাপতি দেলোয়ার হুসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আশফাক রাহাত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হুসেন জসিম, কোষাধ্যক্ষ মো আব্দুল কুদ্দুস, সহ কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কাজী মো. আব্দুল মুহিত, সহ সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম তরফদার আজিম, সহ সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হুসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হুসাইন মুহাম্মেদ আরিফ উদ্দিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মাশহুদুর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক নাজমুল হুসেন, সহ সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মালিক, ধর্ম বিষয়ক সম্পাদক ইমরান আহমদ চৌধুরী, সহ ধর্ম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক জাবেদ আহমদ, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক সুমন আহমদ, আইন বিষয়ক সম্পাদিকা সুমনা তৌফিক হুসেইন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিপন আহমদ চৌধুরী, সহ-ক্রীড় ও সাংস্কৃতিক সম্পাদক সালাউদ্দিন জালাল, মহিলা বিষয়ক সম্পাদিকা দিলারা বেগম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহিন আহমদ, পরিকল্পনা সম্পাদক মাছুম আহমদ চৌধুরী, স্বদেশ বিষয়ক সম্পাদক সিবরুল হাসান চৌধুরী, সদস্য মো. তাজির আহমদ, নেজাম উদ্দিন, মোঃ আব্দুল মুমিত সুমন, আলম হুদা খান, দেলোয়ার হুসেন, মো. আকতার হুসেন, আমিনুল ইসলাম।

সম্মেলন শেষে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করে বলেন, ফ্রান্সে বসবাসরত জকিগঞ্জের সকলের মাঝে ভ্রাতৃত্ববোধ সৃষ্টি ও ঐক্যবদ্ধতা ধরে রাখতে এই কমিটি ভূমিকা রাখবে। জকিগঞ্জের অসহায় মানুষের উন্নয়নে জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের কমিটি নিরলসভাবে কাজ করে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর