আমেরিকায় জকিগঞ্জ সোসাইটির ইফতার মাহফিলে সিলেটীদের মিলনমেলা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিবারের মত ইউএসএ, ইনককে অবস্থানরত বিশিষ্টজন ও প্রবাসী বাংলাদেশী সিলেটেীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল করেছে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ, ইনক।

২৬ মে রবিবার জ্যাকসন হাইটস নিউইয়কস্থ পালকী পার্টি হলে এ ইফতার ও দোয়া মাহফিলে সর্বস্থরের বাংলাদেশি ও বিশিষ্টজনদের মিলনমেলা হয়। জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ, ইনক’র সভাপতি মোহাম্মদ আবিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইফজাল চৌধুরীর সঞ্চালনায় এতে অতিথি হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সোসাইটির উপদেষ্টা জহিরুল ইসলাম, গিয়াস আহমদ মজুমদার,আব্দুল জলিল, এডভোকেট এমাদ উদ্দীন, সৈয়দ আখলাক, কর্নেল নাজমুল ইসলাম, কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আশিক চৌধুরী, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক কামাল আহমদ, প্রধান সমন্বয়কারী এম এইচ মতিন, সিনিয়র সহ সভাপতি আব্দুর রহিম, সদস্য সচিব আব্দুল বাছিত, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, প্রচার সম্পাদক ইব্রাহীম আলী।

বিশেষ ব্যাক্তিগণের মধ্য উপস্থিত ছিলেন কামাল আহমদ মজুমদার, শাহীন আজমল, হাবিবুর রহমান মানিক,আব্দুর রহমান, খন্দকার কামরুজ্জামান, আতাউর রহমান, মাহবুবুর রহমান জুয়েল,আনোয়ারুল ইসলাম রানা, নাজমুন এ শেলী,আজহার আহমদসহ সোসাইটির নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল কাদির তাপাদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর