সুলতানপুরে ভোটের মাঠে চষে বেড়াচ্ছেন আব্দুছ ছাত্তার, পাচ্ছেন ব্যাপক সাড়া

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুলতানপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মেম্বার পদে প্রতিদ্বন্দ্বিতা করতে কুয়াশা ভেজা সকাল থেকে রাত-দিন মাঠে চষে বেড়াচ্ছেন সুলতানপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার আব্দুছ ছাত্তার। রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রির্টানিং কর্মকর্তা। ২০ ডিসেম্বর প্রতীক পেয়ে আনুষ্ঠানিকভাবে প্রচার-প্রচারণা শুরু করবেন। তবে তিনি তাঁর ওয়ার্ডের মধ্যে একাই মোরগ প্রতীক বরাদ্ধ চেয়েছেন। ফলে মোরগ প্রতীকে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন এমনটা প্রায় নিশ্চিত।

এলাকার বিভিন্ন ভোটারের সাথে কথা বলে জানাগেছে, দল ক্ষমতায় থাকায় ও স্থানীয় সংসদ সদস্য ড. হাফিজ আহমদ মজুমদার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীর সাথে তাঁর সুসম্পর্ক থাকায় ৯নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে গভীর নলকুপ স্থাপন, সংসদ সদস্যর মাধ্যমে ওয়ার্ডের কয়েকটি মসজিদে ৫০ হাজার টাকা করে বরাদ্ধ প্রদান, কয়েকটি রাস্তায় ইট সলিং, ব্রিজ-কালভার্ট, রাস্তাঘাটের উন্নয়নসহ এই ওয়ার্ডে প্রায় অর্ধকোটি টাকার উন্নয়ন কাজ করেছেন ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুছ ছাত্তার। বিগত সময়ে মেম্বার থাকাকালেও তিনি ব্যাপক উন্নয়ন করেছিলেন। তাছাড়াও সমাজসেবী হিসেবে ইউনিয়ন জুডে আব্দুছ ছাত্তারের ব্যাপক সুনাম রয়েছে। রাজনীতির পাশাপাশি তিনি এলাকার মানুষের বিপদে পাশে দাঁড়ান। বিগত বছরের করোনা মহামারিতেও তিনি অসহায় মানুষের পাশে ছিলেন। তিনি নির্বাচিত হলে ইউনিয়নের বরাদ্ধ ছাড়াও রাজনৈতিকভাবে তৎপরতা চালিয়ে ওয়ার্ডের সকল সমাধান করার সুযোগ রয়েছে। সাধারণ মানুষের সমস্যা সমাধানে আব্দুছ ছাত্তারের কোন বিকল্প নেই বলে দাবী করেন একাধিক ভোটার।

এ ব্যাপারে আব্দুছ ছাত্তার বলেন, রাজনীতি করেন সাধারণ মানুষের জন্য। দল ক্ষমতায় থাকায় ও স্থানীয় সংসদ সদস্য ড. হাফিজ আহমদ মজুমদার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীর কাছ থেকে বরাদ্ধ এনে ৯নং ওয়ার্ডে উন্নয়ন করেছেন। ৯নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রূপান্তরিত করার স্বপ্ন রয়েছে। এই নির্বাচনে ভোটারমহল নির্বাচিত করলে সেই স্বপ্ন পূরণে তিনি অঙ্গীকারবদ্ধ। ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন দাবী করে বলেন, উন্নয়নের জন্য ভোটারগণ তাঁকে বিপুল ভোটে বিজয়ী করবেন। তিনি বিজয়ী হলে ওয়ার্ডের ছোট বড় সমস্যা সমাধানে সকলের পরামর্শ নিয়ে কাজ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর