হাল ছাড়িনি, মাঠে আছি, গণরায়ে বিজয়ের মালা পরবো… সেলিম উদ্দিন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: হাল ছাড়িনি, ভোটের মাঠে আছি। জনগের গণরায়ে বিজয়ের মালা পরবো। কোন প্রতিবন্ধিকতা আমাকে ভোটের মাঠ থেকে দূরে সরে রাখতে পারবেনা। জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য অনেক উন্নয়ন কর্মকান্ড করেছি। উন্নয়নের জন্য মানুষ ৩০ ডিসেম্বর লাঙল মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। আমার বিরুদ্ধে অপপ্রচার শুরু হয়েছে, সবাই সর্তক থাকতে হবে। আমি কোন প্রার্থীকে সমর্থন করিনি। লাঙল মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় আছি, থাকবো। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর ঐক্যবদ্ধভাবে লাঙল মার্কাকে বিজয়ী করুন। আমি জকিগঞ্জ-কানাইঘাটবাসীর খাদিম হয়ে কাজ করে যেতে চাই।

বৃহস্পতিবার আনুষ্ঠানিক প্রচার-প্রচারণার শেষ দিনে জকিগঞ্জ-কানাইঘাট উপজেলা বিভিন্ন এলাকায় ভোট চেয়ে গণসংযোগ ও পথসভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

তাঁর নির্বাচনী সেল থেকে জানানো হয়েছে, তিনি বৃহস্পতিবার সকাল থেকে রাত পর্যন্ত সংসদীয় জকিগঞ্জ পৌর এলাকা, কালিগঞ্জ, আটগ্রাম, রতনগঞ্জ, বিরশ্রী, শাহবাগ, খলাছড়া, কানাইঘাটের সড়কের বাজার, কানাইঘাট বাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। রাতে জকিগঞ্জ শহরে বিশাল মিছিল করে জকিগঞ্জ এলাকায় আনুষ্ঠানিক প্রচার কাজের সমাপ্ত করেন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আব্দুল মুনিম চৌধুরী বাবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বাহার খন্দকার, মোহাম্মদ মজির উদ্দিন চাকলাদার, মানিকপুর ইউপির চেয়ারম্যান মাহতাব আহমদ চৌধুরী, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক, কানাইঘাট জাতীয় পার্টির এডভোকেট আব্দুর রহিম, বাবুল আহমদ, মাহতাব উদ্দিন চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর