মনোনয়ন ফিরে পেয়ে যা বললেন এমপি সেলিম

জকিগঞ্জ টুডে ডেস্ক:: সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনে জাতীয় পার্টির দলীয় প্রার্থী বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপির মনোনয়নপত্র নির্বাচন কমিশন (ইসি) বৈধ ঘোষণা করার পর তিনি তাঁর ফেসবুক পাতায় লিখেছেন মনের আবেগ, ইচ্ছা ও পরিকল্পনার কথা।

পাঠকদের জন্য সেলিম উদ্দিন এমপি হুবহু বক্তব্য তুলে ধরা হলো। তিনি লিখেন, সকল প্রশংসা মহান আল্লাহ তাআলার-যিনি আমাদের প্রতিপালক। সকল জল্পনা-কল্পনা পেরিয়ে মহান আল্লাহর রহমতে আমার নির্বাচনী এলাকা ২৩৩, সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসন থেকে নির্বাচন করার বৈধতা নির্বাচন কমিশন কর্তৃক ঘোষনা করায় প্রথমে মহান আল্লাহ তাআলার শুকরিয়া আদায় করছি। আজকের রাজনীতি আগামী দিনের ইতিহাস-সেই ইতিহাসকে সমুন্নত রাখতে জকিগঞ্জ-কানাইঘাটের জাতীয় পার্টি, আওয়ামীলীগ সহ প্রায় সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শুভাকাংখী, শুভানুধ্যায়ী, সাংবাদিক, সুশীল সমাজ, সমর্থক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের ভালোবাসা, সমর্থনকে সম্মান জানিয়ে এবং আমার পার্টির মাননীয় চেয়ারম্যান, মাননীয় সিনিয়র কো-চেয়ারম্যান, মাননীয় কো-চেয়ারম্যান ও মহাসচিব এর পরামর্শক্রমে আমার প্রাণের প্রিয় নির্বাচনী এলাকা জকিগঞ্জ-কানাইঘাটে মহাজোটের প্রার্থী হিসেবে নির্বাচন করার চুড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। পাশাপাশি আমার নির্বাচনী এলাকা ২৩৪, সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসন থেকে মহাজোটের স্বার্থে নির্বাচন থেকে সরে দাড়ালাম।

গত ২ ডিসেম্বর থেকে আজ পর্যন্ত জকিগঞ্জ-কানাইঘাট, বিয়ানীবাজার-গোলাপগঞ্জ উপজেলার জাতীয় পার্টি, আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শুভাকাংখী, শুভানুধ্যায়ী, সাংবাদিক, সুশীল সমাজ, সমর্থক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অজ¯্র-অগণীত টেলিফোন আমাকে অনুপ্রাণীত করেছে, মুগ্ধ করেছে, সাহস যোগীয়েছে। আমি আপনাদের সকলের কাছে চির কৃতজ্ঞ। মহান আল্লাহ রাব্বুল আলামিন এর কাছে আপনাদের সকলের জন্য আমার প্রার্থনা ও শুভকামনা।

বিনীত
সেলিম উদ্দিন এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর