এরশাদকে ক্ষমতায় দেখতে জনগন অপেক্ষায় রয়েছে …এম জাকির হুসেইন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বামিংহামে জাতীয় যুব সংহতির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট-৫ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি এম জাকির হোসেইন বলেছেন, দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভূলেনি। উন্নয়নের রূপকার পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ তাঁর শাসনামলে দেশ ও জাতির জন্য যে কাজগুলো করেছেন তা কখনো বাংলার মানুষ ভূলতে পারবেনা। তখন দেশের মানুষ অনেক শান্তিতে ছিলো। প্রশাসন’সহ সকল ক্ষেত্রেই শৃঙ্খলা ছিলো। এরশাদ সরকারের নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার ছিলো। বাংলাদেশের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছিলো। জাতীয় পার্টির ৯ বছরের শাসনামলের তুলনা করে দেশের মানুষ আবারো জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে অপেক্ষায় রয়েছে। এ জন্য সকল ভেদাভেদ ভুলে দলের নেতা কর্মীদের সাংগঠনিক কাজ গতীশীল করতে হবে। অনুষ্ঠানে তিনি জাতীয় যুবসংহতি বার্মিংহাম এবং মিডল্যান্ড শাখাকেও আরো বেশী শক্তিশালী করার আহবান জানিয়েছেন।

রবিবার যুবনেতা আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রশিক উদ্দিনের পরিচালনায় বার্মিংহাম জাতীয় যুব সংহতির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, জাতীয় যুবসংহতির কেন্দীয় কমিটির যুগ্ম আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার আহবায়ক মনসুর আলম, সাবেক ছাত্রনেতা টুটুল চৌধুরী, মিডল্য্ন্ডা যুব সংহতি আহবায়ক সফিকুল ইসলাম, আবদুল গিয়াস, কবির উদ্দীন, বেলাল হোসেন ,আবদুল মুহিদ, মারুফ আহমদ তাফাদার, ফরমান আলী আবদুল হাদি প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর