জকিগঞ্জ উপজেলা বিএনপি দেউলিয়া!

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জ উপজেলা বিএনপির কর্মীসভা শিরোনামে গত ২৪ এপ্রিল গণমাধ্যমে প্রকাশিত সংবাদের সাথে ভিন্নমত পোষণ করে মিথ্যা প্রচারণা রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমান এবং চরম নিন্দনীয় ঘটনা আখ্যা দিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জকিগঞ্জ উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুস শহীদ মাসুক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুর রহমান বলেন, গত ২৪ এপ্রিল জকিগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সভা শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে তাদের দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদ দেখে তাঁরা বিস্মিত এবং হতবাক হয়ে সভার সত্যতা যাচাই করে জানাতে পারেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ইকবাল আহমদ তাপাদার গত ২৪ তারিখে তাঁর বাড়িতে একটি শিরনি অনুষ্ঠানের আয়োজন করেন। সেখানে দলের কিছু সংখ্যক নেতাকর্মীকে আমন্ত্রণ জানান। পরে দাওয়াত অনুষ্ঠানে উপস্থিত আমন্ত্রিত কয়েকজন দলীয় নেতাকর্মীর গল্পগুজবের একটি ছবি তুলে তা কর্মীসভা বলে সংবাদ প্রচার করা হয়। প্রকৃতপক্ষে ইকবাল আহমদের বাড়ীতে দলীয় সভা ছিলোনা। দাওয়াতে উপস্থিত নেতাকর্মীরাও শিরনী অনুষ্ঠান ব্যতিত ইকবাল আহমদের বাড়ীতে দলীয় সভার বিষয়ে অবগত নন।

শিরনী অনুষ্ঠানকে তথাকথিত দলীয় সভায় রূপ দেয়ার সাথে বিএনপির কোনো সম্পৃক্ততা নেই উল্লেখ করে তাঁরা আরও বলেন, বিএনপি দলীয় জনপ্রতিনিধি ইকবাল আহমদ নিজের বাড়ীতে দাওয়াত অনুষ্টানকে দলের কর্মীসভা বলে মিথ্যা প্রচারণা করেছেন। এই মিথ্যা প্রচারণা রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমান ও চরম নিন্দনীয় ঘটনা।

 

বার্তা প্রেরক
শফিকুর রহমান
সাধারণ সম্পাদক জকিগঞ্জ উপজেলা বিএনপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর