ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে ও বিচারের দাবিতে জকিগঞ্জে মানববন্ধন

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে ও বিচারের দাবিতে জকিগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকি দাতাদের বিচার ও তার নিরাপত্তা জোরদারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এলাকার ‘সর্বস্থরের জনসাধারণের’ ব্যানারে উপজেলার বিরশ্রী ইউনিয়নের মাসুম বাজারে এই মানববন্ধন করা হয়।

এ সময় বক্তারা বলেন, ব্যারিস্টার সুমন অনিয়ম, দুর্নীতিবাজদের আতঙ্ক। তিনি অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে ও দেশের মাটি, মানুষের পক্ষে কথা বলেন। তাকে হত্যার হুমকি-ধামকি দেওয়া হচ্ছে এটা সাধারণ মানুষ মেনে নেবেনা। তারা আরো বলেন, যারা দেশের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে কথা বলে, তাদের হত্যার হুমকি দেওয়া হয়, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়। ব্যারিস্টার সুমনের অর্থ-বিত্তের লোভ নেই, ক্ষমতার লোভ নেই। তিনি মানুষের জন্য কাজ করেন। যারা তাকে হত্যার হুমকি দিয়েছে তাদেরকে দ্রæত গ্রেফতার করে বিচারের মুখোমুখি করতে হবে। পাশাপাশি ব্যারিস্টার সুমনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে দাবি জানান।

মানববন্ধনে প্রবাসী জাহেদ আহমদ ফারহান, ডা. কয়েছ আহমদ চেীধুরী, ডাক্তার সৈয়দ রেদওয়ান আহমদ, যুবনেতা আবু ছাইদ, ছাত্রনেতা আবু বকর, ব্যাংক কর্মকর্তা মাহতাব আহমদ, ব্যবসায়ী ফারুক আহমদ, সমাজসেবক মবু মিয়া, সালিশ ব্যাক্তিত্ব তেরা মিয়া, বিশিষ্ট মুরব্বি কাদির মিয়া, বিশিষ্ট মুরব্বি জাফরান আহমদ, সমাজকর্মী শাহাদত হোসেন, সমাজকর্মী তামিম আহমদ, সমাজকর্মী সোলেমান আহমদ, সমাজকর্মী রেদওয়ান আহমদসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর