ব্যারিস্টার সুমনের হুমকিদাতাদের বিচারের দাবিতে জকিগঞ্জে মানববন্ধন (2)

ব্যারিস্টার সুমনের হুমকিদাতাদের বিচারের দাবিতে জকিগঞ্জ শহরে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও সুপ্রীম কোর্টের আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে ও হুমকিদাতাদের চিহ্নিত করে বিচার এবং ব্যারিস্টার সুমনের নিরাপত্তা জোরদারের দাবিতে জকিগঞ্জ শহরে মানববন্ধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে শহরের এমএ হক চত্ত¡রে এলাকার ‘সর্বস্থরের জনসাধারণের’ ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগ নেতা আব্দুল কাইয়ুমের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি, দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ভাইস চেয়ারম্যান মো. আহসান হাবীব, জকিগঞ্জ ইউপির সাবেক সদস্য আজিজুর রহমান কালন, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হক মুন্না, প্রবাসী রুবেল আহমদ শিবলু, ব্যবসায়ী আব্দুস সবুর, জকির হোসেন, মঈন উদ্দিন মনই, আল আমিন, মুহিবুর রহমান চৌধুরী, সাইফুল করিম মন্জু, আলম আহমদ, আব্দুল হামিদ, মালেক আহমদ প্রমূখ। এ সময় বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যাক লোকজন উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা হুমকিদাতা ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনার দাবি জানিয়ে বলেন, ‘ব্যারিস্টার সুমন’ দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে কথা বলে আজ দুর্নীতিবাজদের রোষানলে। দুর্নীতিবাজরা ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। তিনি হত্যার হুমকি পাচ্ছেন। এর মূল কারণ হচ্ছে, দুর্নীতিবাজদের বিরুদ্ধে তিনি কথা বলেন। যারা তাঁকে হত্যার হুমকি দিয়েছে, তাদের গ্রেপ্তার ও বিচারের মুখোমুখি করতে হবে। ব্যারিস্টার সুমনের কোন ক্ষতি করার চেষ্ঠা করা হলে সাধারণ মানুষ দাঁত ভাঙা জবাব দিতে প্রস্তুত রয়েছে। বক্তারা ব্যারিস্টার সুমনের নিরাপত্তা জোরদারের আহবানও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর