জকিগঞ্জে ভোট গ্রহণকারী কর্মকর্তারা প্রার্থীর প্রচারণায়

জকিগঞ্জে ভোট গ্রহণকারী কর্মকর্তারা প্রার্থীর প্রচারণায়! প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্ব›িদ্ব এক প্রার্থীর পক্ষে প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তা প্রকাশ্যে প্রচার প্রচারণায় অংশ নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে জমিয়ত নেতা চেয়ারম্যান প্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা তাসলিমের কাছে প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তাদের প্রচারণার ছবি সংযুক্ত করে অভিযোগ দিয়েছেন। ৫ জুন এ উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

অভিযোগে প্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান উল্লেখ করেন, নির্বাচন কমিশনের নিয়ম অনুসারে ভোট গ্রহণকারী কর্মকর্তাগণ সম্পূর্ণভাবে পক্ষপাতিত্বহীন ও রাজনৈতিক প্রভাবমুক্ত থাকার কথা থাকলেও কয়েকজন প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তা প্রকাশ্যে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী লোকমান উদ্দিন চৌধুরীর দোয়াত কলম প্রতীকের পক্ষে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ভোট গ্রহণকারী ওই কর্মকর্তারা হলেন, মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাব্বির আহমদ, হাফছা মজুমদার মহিলা কলেজের প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ, গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল মান্নান, হাফিজ মজুমদার বিদ্যানিকেতনের সদ্য সুপারিশপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক শাহিন আহমদ, গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালিক।

একটি সূত্র জানায়, ওই শিক্ষকরা ইতোমধ্যে প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়ে প্রশিক্ষণ দিয়েছেন। এরআগে তাঁরা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী লোকমান উদ্দিন চৌধুরীর দোয়াত কলমের পক্ষে উঠান বৈঠকে ও বিভিন্ন সভায় উপস্থিত হয়ে ভোট চেয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আফসানা তাসলিম বলেন, যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে তাদের বিষয়ে যাচাই বাছাই করে প্রত্যাহার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর