জকিগঞ্জে লোকমান উদ্দিন চৌধুরীর জনসভায় অংশ নিলেন হাফিজ মজুমদার

জকিগঞ্জে লোকমান উদ্দিন চৌধুরীর জনসভায় অংশ নিলেন হাফিজ মজুমদার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরীর সমর্থনে জকিগঞ্জ শহরে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধ্যায় জকিগঞ্জ শহরের চৌমুহনীতে সমাজসেবী আব্দুশ শাকুর চৌধুরীর সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট-৫ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ উন্নয়নের দিক দিয়ে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে জকিগঞ্জে লোকমান উদ্দিন চৌধুরীর বিকল্প নেই। বিগত দিনে এলাকার উন্নয়ন ও শিক্ষাক্ষেত্রে লোকমান উদ্দিন চৌধুরীর অনেক অবদান রয়েছে। তিনি একজন নিঃস্বার্থবান ও উন্নয়নের জন্য যোগ্য ব্যক্তি। নির্বাচিত হলে সাধারণ মানুষের জন্য তাঁর কাজ করার অনেক সুযোগ রয়েছে। তাই ৫ জুন উপজেলা পরিষদ নির্বাচনে লোকমান উদ্দিন চৌধুরীর দোয়াত কলম মার্কায় ভোট দিতে তাঁকে বিজয়ী করতে তিনি জকিগঞ্জবাসীর প্রতি আহবান জানান।

জনসভায় চেয়ারম্যান প্রার্থী লোকমান উদ্দিন চৌধুরী দোয়াত কলম প্রতীকে ভোট চেয়ে বলেন, তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে জকিগঞ্জের সকল এলাকায় উন্নয়ন কর্মকাÐ করেছেন। তাঁকে আবারও নির্বাচিত করলে তিনি অসামপ্ত উন্নয়ন কর্মকাÐকে সমাপ্ত করবেন। বর্তমান সরকার আওয়ামী লীগ তাই তিনি নির্বাচিত হলে জকিগঞ্জের আনাচেকানাচে উন্নয়ন করা সম্ভব হবে। উন্নয়নের স্বার্থে ৫ জুন তাঁর প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে তিনি ভোটারদের প্রতি আহবান করেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমদ ও পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেহ উদ্দিন সুহেল এবং যুবলীগ নেতা জামিল আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, জকিগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল আহাদ, জকিগঞ্জ সদর ইউপির চেয়ারম্যান আফতাব আহমদ, বারঠাকুরী ইউপির চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, কসকনকপুর ইউপির চেয়ারম্যান আব্দুস সাত্তার মঈন, কাজলসার ইউপির চেয়ারম্যান আশরাফুল আম্বিয়া, বিরশ্রী ইউপির চেয়ারম্যান আব্দুস সাত্তার, বারহাল ইউপির চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, উপজেলা আল ইসলাহ নেতা মাওলানা খলিলুর রহমান, আল ইসলাহ নেতা মাওলানা আব্দুর রহিম কামালী, সুলতানপুর ইউপি আওয়ামী লীগ সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত মেম্বার, জাপা নেতা ওলিউর রহমান, উপজেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বাবর হোসাইন চৌধুরীসহ বিভিন্ন এলাকার নেতৃবৃন্দ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর