ড. আহমদ আল কবিরের নাগরিক সংবর্ধনা প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন ড. হাফিজ আহমদ আহমদ মজুমদার

জকিগঞ্জে নাগরিক সমাজের সংবর্ধনা সিক্ত ড. আহমদ আল কবির

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: স্মার্ট কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখায় জকিগঞ্জের কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির ‘শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ স্বর্ণপদক অর্জন করায় তাঁকে নাগরিক সংবর্ধনা দিয়ে সিক্ত করা হয়েছে। রোববার বিকেলে জকিগঞ্জ শহরের একটি কনফারেন্স হলে সাবেক প্রধান শিক্ষক বীরমুক্তিযোদ্ধা আকরাম আলীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের আহবায়ক পৌর কাউন্সিলর কমরুজ্জামান কমরু ও জামিল আহমদের যৌথ সঞ্চালনায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ড. হাফিজ আহমদ আহমদ মজুমদার। তিনি বলেন, স্মার্ট কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থ্য খাতে বিশেষ অবদান রাখায় জকিগঞ্জের কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা ড. আহমদ আল কবির ‘শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ স্বর্ণপদক অর্জন করেছেন সেটা আমাদের জন্য সম্মানের ও গর্বের বিষয়। তাঁর এ অর্জনে জকিগঞ্জ তথা সিলেটবাসীর সম্মান বৃদ্ধি পাবে।

সংবর্ধিত অতিথির বক্তব্যে ড. আহমদ আল কবির তাঁর অর্জিত ‘শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ স্বর্ণপদক জকিগঞ্জ-কানাইঘাটবাসীকে উৎসর্গ করে বলেন, আমার পুরোটা জীবন মানুষের কল্যাণের জন্য ব্যয় করেছি। জকিগঞ্জের মানুষের জন্য কাজ করা সবার দায়িত্ব। আমি যতদিন সুস্থ্য থাকবো সাধারণ মানুষ ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য কাজ করবো। জকিগঞ্জ উপজেলার উন্নয়নের জন্য সবাই যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। সবাই নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকভাবে কাজ করলে জকিগঞ্জ উপজেলা এগিয়ে যাবে। তিনি বলেন, সকল শিক্ষা প্রতিষ্ঠানে কর্মবান্ধব শিক্ষার ওপর গুরুত্ব দিতে হবে। এতে আমাদের প্রজন্ম এগিয়ে যাবে। ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নিতে কর্মবান্ধব শিক্ষার বিকল্প নেই। তিনি উপজেলা পরিষদ নির্বাচনকে লক্ষ্য করে আরও বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য উপজেলা পরিষদ নির্বাচন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে। আমরা একটি সুন্দর নির্বাচন চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, জেলা যুবলীগ সাধারন সম্পাদক শামীম আহমদ, ড. আহমদ আল ওয়ালী, জকিগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল আহাদ। বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবু জাফর মো. রায়হান, ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার মঈন, ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, ইউপি চেয়ারম্যান আপ্তাব আহমদ, ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার, ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ, সাবেক পৌর মেয়র হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা মাসুক, ইছামতি কলেজের অধ্যক্ষ জালাল আহমদ, সীমান্তিক ট্রিচার ট্রেনিং কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ তাপাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবর, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল আহাদ, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য ফয়েজ আহমদ, যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম, সোনার বাংলা বহুমূখী সমবায় সমিতির এমডি জাফরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান, চেয়ারম্যান পদপ্রার্থী মর্তুজা আহমদ চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক হেলাল লস্কর, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক শফিউল আলম মুন্না, কানাইঘাট উপজেলা যুবলীগ আহবায়ক এনামুল হকসহ সর্বদলীয় নেতৃবৃন্দ সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

 

বস্তুনিষ্ট সংবাদ জানতে এই দুটি পেইজে লাইক দিন

https://web.facebook.com/profile.php?id=61559136571224

https://web.facebook.com/profile.php?id=61558994197386

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর