জকিগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পুলিশের মতবিনিময়

জকিগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পুলিশের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জকিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভায় ওসি মো. জাবেদ মাসুদের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) দিলীপ নাথের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহইয়া আল মামুন।

মতবিনিময় সভায় শারদীয় দুর্গোৎসবের সার্বিক পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সঞ্জয় চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক রাজস বিশ্বাস’সহ জনপ্রতিনিধি, পুলিশের বিট কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক, পল্লী বিদ্যুৎ সমিতির প্রতিনিধি, উপজেলা আনসার, ফায়ার সার্ভিস, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি।

মতবিনিময় সভায় পুলিশের পক্ষ থেকে আশ্বাস দেয়া হয়, সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে উদযাপন করতে পুলিশের পক্ষ থেকে ব্যাপক তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাতে হবে। পূজা উদযাপনে সকল বিভাগের সঙ্গে সমন্বয় রেখে নির্দেশানা সমূহ সবাই মেনে চলতে হবে। ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়। পূজা কমিটির নেতৃবৃন্দ প্রতিটি মন্ডপে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জোর দাবী জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর