জকিগঞ্জে ভাগ্নের হাতে মামা খুনের নেপথ্যে কি?

জকিগঞ্জে ভাগ্নের হাতে মামা খুনের নেপথ্যে কি?

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে জায়গা জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে ভাগ্নের হাতে আবুল হোসেন লিচু নামের এক ব্যক্তি খুন হয়েছেন। ঘটনাটি শুক্রবার বিকেলের দিকে কাজলসার ইউপির মঙ্গলশাহ গ্রামে ঘটেছে। নিহত আবুল হোসেন লিচু (৪২) মঙ্গলশাহ গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে।

জানাগেছে, মঙ্গলশাহ গ্রামের মৃত সৈয়ব আলীর ছেলে আবুল হোসেন লিচুর সঙ্গে তার পাশের বাড়ির বাসিন্দা ও চাচাতো বোন সর্ম্পকের ভাগ্নে জাকারিয়া আহমদ (২২) এর সঙ্গে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছে। এ বিরোধের সূত্র ধরে ও সম্প্রতি সময়ে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে শুক্রবার বিকেলে সওয়াব আলীর ছেলে জাকারিয়া আহমদ, মৃত ময়না মিয়ার ছেলে জোবেল আহমদ (২৫) ও মামন আহমদ (২১) গংরা আবুল হোসেন লিচুর বাড়িতে রড, লাঠিসোটা নিয়ে আক্রমণ চালিয়ে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আবুল হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আবুল হোসেনের চার বছর বয়সী এক ছেলে ও দুই বছর বয়সী এক মেয়ে রয়েছে। তিনি স্থানীয় একটি বাজারের চা দোকানী ছিলেন। খবর পেয়ে পুলিশ আসামি ধরতে বিভিন্নস্থানে অভিযান শুরু করেছে।

জকিগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাসুদ জানান, ঘটনার খবর পেয়েই পুলিশের তিনটি টিম খুনের সঙ্গে জড়িত আসামিদের ধরতে অভিযান শুরু করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। প্রাথমিকভাবে জানাগেছে, পূর্ব বিরোধের জেরে খুনের ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর