জকিগঞ্জে ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে তরুণের এক বছরের কারাদণ্ড

জকিগঞ্জে ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে তরুণের এক বছরের কারাদÐ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের বেউর বালিকা দাখিল মাদ্রাসার এক ছাত্রীকে ইভটিজিং করার অভিযোগে আজাদ হোসেন (২৪) নামের এক তরুণকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম ফয়সাল এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আজাদ হোসেন খলাছড়া ইউপির পূর্ব বেউর গ্রামের আব্দুল বাসিতের ছেলে।

জানা গেছে, বেউর বালিকা দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ভুক্তভোগী ওই ছাত্রী মাদ্রাসায় যাওয়া আসার সময় রাস্তায় উত্ত্যক্ত করে আসছিল আজাদ হোসেন। এ বিষয়ে ভুক্তভোগী ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন। বুধবার বিকেলে মাদ্রাসায় এলাকায় গিয়ে ঐ ছাত্রীকে উত্ত্যক্ত করার সময় স্থানীয়রা অভিযুক্তকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে খবর জানান। পরে নির্বাহী কর্মকর্তা মাদ্রাসায় উপস্থিত হয়ে তথ্য যাচাই-বাছাই ও সাক্ষ্য গ্রহণ করে অভিযোগের সত্যতা পেয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্তকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।

দণ্ডাদেশের বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) জাহেদ হোসেন। তিনি জানান, সাজাপ্রাপ্ত আসামিকে সিলেট কেন্দ্রীয় কারাগারে পাঠানো হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর