জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সোর্স হত্যা মামলার প্রধান আসামির মৃত্যু

জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সোর্স হত্যা মামলার প্রধান আসামির মৃত্যু

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরের দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের আটগ্রাম এলাকার নোয়াগ্রাম যাত্রী ছাউনির পাশে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি মানিকপুর ইউপির শাহজালালপুর খাসেরা গ্রামের আব্দুল আজিজের ছেলে জয়নাল আবেদীন (৪৩)। তিনি জকিগঞ্জ থানার পুলিশ সোর্স কালা বাসিত হত্যা মামলার প্রধান আসামি। তাছাড়াও তার বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জকিগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাসুদ জানান, পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জয়নালের ডান পা ভেঙে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং পিকআপ ভ্যানটি জব্দ করে। তবে চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এদিকে, গত শুক্রবারও জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ এলাকায় বাসের ধাক্কায় কানাইঘাট উপজেলার দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। ঘনঘন সড়ক দুর্ঘটনায় আহত নিহতের তালিকা বাড়তে থাকায় সাধারণ মানুষের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর