চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে অপর ভাই খুন

জকিগঞ্জে তুচ্ছ ঘটনায় চাচাতো ভাইয়ের ছুরিকাঘতে অপর ভাই খুন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে তুচ্ছ ঘটনায় আপন চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে অপর আরেক চাচাতো ভাই খুন হয়েছে। ঘটনাটি রোববার সন্ধ্যা রাত ৬টার দিকে সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামে ঘটেছে। নিহত কিশোর সুলতানপুর ইউপির মাজবন্দ গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে মনসুর আহমদ (১৪)।

স্থানীয় সূত্রে জানাগেছে, দিনের বেলায় বাড়ির পুকুরের মাছ ধরাকে কেন্দ্র করে মৃত তেরা মিয়ার ছেলে আশিকুর রহমান (১৫) এর সঙ্গে নিহত মনসুরের বিরোধ দেখা দেয়। এ ঘটনার সূত্রধরে রোববার সন্ধ্যা পরে মাজবন্দ মসজিদের পাশে আশিক ও মনসুরের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে আশিকের ছুরিকাঘাতে মনসুরকে গুরুত্বর আহত হয়। তখন মনসুরের চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই স্থানীয় ইউপি সদস্য শামিম আহমদ স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত আশিককে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন।

ইউপি সদস্য শামিম আহমদ জানিয়েছেন, ঘটনার পরপরই তিনি অভিযুক্ত আশিকুর রহমানকে আটক করে পুলিশের কাছে খবর দেন। পরে পুলিশ এসে আসামী নিয়ে যায়।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের সহকারী ডিউটি অফিসার আতিকুর রহমান জানিয়েছেন, মনসুরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বিভিন্নস্থানে ছুরির বেশ কয়েকটি আঘাত রয়েছে।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, বাড়ির পুকুরের মাছ ধরা নিয়ে দিনের বেলায় তাদের মধ্যে ঝগড়া হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে সন্ধ্যা পরে চাচাতো ভাই মনসুরকে অপর চাচাতো ভাই আশিকুর রহমান ছুরিকাঘাত করে। এতে মনসুরের মৃত্যু হয়েছে। পুলিশ আসামী গ্রেফতার করেছে। ঘটনায় শুধু আশিকুর রহমানই জড়িত। নিহত কিশোরের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর