জকিগঞ্জের মোর্শেদের ময়নাতদন্ত শেষ থানায় মামলা আত্মহত্যার রিপোর্ট নেয়নি পরিবার

জকিগঞ্জের মোর্শেদের ময়নাতদন্ত শেষ থানায় মামলা: আত্মহত্যার রিপোর্ট নেয়নি পরিবার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: ঢাকার গাজীপুরে জকিগঞ্জের মোর্শেদ আলম (৩২) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঐ যুবক সিলেটের জকিগঞ্জের কাজলসার ইউপির পশ্চিম গোটারগ্রামের করইমুড়া মোকামবাড়ির মৃত মোস্তফা উদ্দিন মস্তু মিয়ার ছোট ছেলে। বুধবার রাত ৯টার দিকে গাজীপুর শহীদ তাজ উদ্দিন হাসপাতালে তার মৃত্যু ঘটে বলে জানায় পরিবার। এ ঘটনায় বৃহস্পতিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় মোর্শেদ আলমের বড় ভাই মামুনুর রশীদ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পারিবারিক সূত্রে জানাগেছে, মোর্শেদ আলম গাজীপুরে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করতেন। সেখানে স্ত্রী নিয়ে বসবাস করতেন। বুধবার সন্ধ্যায় মোর্শেদ আলম বাসা থেকে স্বাভাবিকভাবে বের হয়ে যান। এরপর রাত সাড়ে ৮টার দিকে একজন কল করে জানায় মোর্শেদ হাসপাতালে ভর্তি রয়েছে। সেখানে গিয়ে তার স্ত্রী লাশ দেখতে পান।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

নিহতের বড় ভাই মামুনুর রশীদ জানান, মোর্শেদ আলমের ময়নাতদন্ত শেষে লাশ গ্রহণ করে জকিগঞ্জের পথে রওয়ানা হয়েছেন। তবে দুঃখজনক ব্যাপার রহস্যজনক মৃত্যুকে হাসপাতাল কর্তৃপক্ষ আত্মহত্যায় মৃত্যু বলে রিপোর্ট দিয়েছিলো। সেই রিপোর্ট গ্রহণ করেননি। পরে তোপেরমুখে পুলিশ ও সেখানকার সাংবাদিকদের সহায়তায় হাসপাতাল কর্তৃপক্ষ রিপোর্ট বদল করে দিয়েছে। তিনি আরও জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে মোর্শেদ আলমের মোবাইল থেকে তার কাছে একজন কল করে জানায় মোর্শেদ আলম অসুস্থ হয়ে গাজীপুর শহীদ তাজ উদ্দিন হাসপাতালে ভর্তি রয়েছেন। সেই খবর পেয়েই মোর্শেদ আলমের স্ত্রীকে তিনি জানান। মোর্শেদের স্ত্রী দ্রæত হাসপাতালে গিয়ে স্বামীকে মৃত দেখেন। কিভাবে মোর্শেদ আলমের মৃত্যু হয়েছে সেই তথ্য জানতে পারেননি। তবে শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি বলে জানান।

এদিকে, সদাহাস্যজ্বল যুবক মোর্শেদ আলম রহস্যজনক মৃত্যুর ঘটনায় জকিগঞ্জ জুড়ে শোকের ছায়া বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অসংখ্য লোকজন মৃত্যুর প্রকৃত রহস্য দ্রæত উদঘাটন করতে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর