জকিগঞ্জের মাদ্রাসা ছাত্র নয়ন ১০ দিনেও উদ্ধার হয়নি! গ্রাম পুলিশের বিরুদ্ধে অভিযোগ

জকিগঞ্জের মাদ্রাসা ছাত্র নয়ন ১০ দিনেও উদ্ধার হয়নি! গ্রাম পুলিশ ঘিরে রহস্য

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের মাদ্রাসা ছাত্র নয়ন আহমদ (১৪) নিখোঁজ হবার ১০দিনেও উদ্ধার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী। আদরের সন্তানের খোঁজ পেতে পরিবারে চলছে কান্না আর আহাজারি। মা-বাবার কান্নায় এলাকা ভারী হয়ে ওঠেছে। নিখোঁজ নয়ন থানাবাজার লতিফিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র ও সদর ইউপির মুমিনপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে।

নিখোঁজ নয়নের বাবা আব্দুল আহাদ জানিয়েছেন, গত ২১ মে সোমবার নয়ন আহমদ মানিকপুর গ্রামের নানা বাড়িতে বেড়াতে যায়। দুদিন পর ২৩ তারিখ নানাবাড়ি থেকে বাড়ি আসার কথা বলে বেরিয়ে আসলেও সে আর বাড়িতে ফিরেনি। ২৩ মে গ্রামের লোকজন নয়নকে গ্রাম পুলিশ মানিক আহমদের ঘরে এবং বাড়ির পাশে একটি টং দোকানের সামনেও দেখেছেন। এরপর থেকেই সে নিখোঁজ রয়েছে।

নয়নের বাবা আরও জানিয়েছেন, নানাবাড়িতে থাকার সময় গ্রাম পুলিশ মানিক আহমদ (৫৫) মোবাইল কলে নয়নের খোঁজখবর রাখে। দুষ্টপ্রকৃতির লোক মানিক আহমদ বেশী সময়ই নয়নের সঙ্গে যোগাযোগ রাখতো। প্রায় সময় মানিক তার বাড়িতে নিয়ে যেত নয়নকে। পরিবার থেকে নয়নকে মানিক আহমদের সঙ্গে চলাচলে বাধা নিষেধ করা হয়েছে। এরপরও মানিক আহমদ নয়নকে তার বাড়িতে নিয়ে অপকর্ম করতো। নয়ন নিখোঁজের ঘটনায় ২৬ মে জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। কিন্তু ১০ দিনেও মাদ্রাসা ছাত্র নয়নকে উদ্ধার করতে পারেনি আইন শৃঙ্খলা বাহিনী। এতে নয়নের বেঁচে থাকা নিয়ে আশঙ্কা করছেন পরিবারসহ এলাকার লোকজন। এ ঘটনায় গ্রাম পুলিশ মানিক আহমদকে অভিযুক্ত করে থানায় নতুন করে একটি মামলা দিয়েছেন নয়নের বাবা। তবে মামলা এখনো রেকর্ড করা হয়নি।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

মামলায় উল্লেখ করা হয়, ২৩ মে রাত সাড়ে ৮টার দিকে মানিক আহমদ তার বসতঘরে নয়নের সঙ্গে অপকর্ম করেন। ঘটনাটি মানিক আহমদের স্ত্রী রোকিয়া বেগম দেখে ফেলায় এবং বাধা দেয়ায় মানিক আহমদ তার স্ত্রীকে মারপিট করেন। ঘটনাটি তখন গ্রামের আব্দুল জব্বার নামের একজনকে রোকিয়া বেগম জানিয়ে রাখেন। ঘটনাটি জানাজানি হয়ে যাবার ভয়ে মানিক আহমদ নয়নকে হত্যা করে লাশ গুম করে ফেলেছেন বলে তাদের ধারণা হচ্ছে। নিখোঁজ নয়নকে অক্ষতভাবে দ্রæত উদ্ধারে স্থানীয় প্রশাসনের পাশাপাশি উর্ধ্বতন মহলের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী ও তার সহপাঠীরা।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, নয়নের পরিবারের লোকজনের সাথে এবং মাদ্রাসা শিক্ষকদের সাথে কথা বলেছি। নয়ন উদ্ধারে কয়েকটি বিষয়কে সামনে রেখে পুলিশ কাজ করছে। নয়ন নানা বাড়ি থেকে মুমিনপুর ফিরেছিল বলে স্থানীয়রা জানান। গ্রাম পুলিশ মানিক আহমদের ঘরে ২৩ মে সন্ধ্যায় তাকে টিভি দেখতে যায়। নয়ন উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর