জকিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

জকিগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্পের ১৬৫টি ঘর পরিদর্শন করেছেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোশারফ হোসেন।

শুক্রবার জকিগঞ্জের বীরশ্রী ইউনিয়নের মইয়াখালী ও বারহাল ইউনিয়নের শাহগলীতে নির্মিত প্রকল্পের প্রতিটি ঘর তিনি পরিদর্শন করেন। এ সময় তাঁর সাথে ছিলেন সিলেটের জেলা প্রশাসক মজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক আনোয়ার সাদাত, সহকারী কমিশনার রাহাত বিন কুতুব, জকিগঞ্জের ইউএনও সুমী আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আতাউর রহমান, জকিগঞ্জ থানার ওসি মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুস ছাত্তার, মহসিন মর্তুজা টিপু, প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পালসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

ক্যামেরার চোখে জকিগঞ্জ দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

এ সময় বিভাগীয় কমিশনার প্রতিটি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী, শিশুখাদ্য বিতরণ করেন এবং তাদের সুবিধা অসুবিধার কথাগুলো শুনেন।

বিভাগীয় কমিশনার জানান, ২৮ এপ্রিল ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী আশ্রয়হীন এসব পরিবারের মাঝে ঘরগুলো আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবেন। প্রাকৃতিক মনোরম পরিবেশে প্রকল্পের ঘরগুলো নির্মিত হওয়ায় তিনি সন্তোষ প্রকাশ করেন। এ প্রকল্পের একটি শিশুও যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে খেয়াল রাখার জন্য স্থানীয় প্রশাসনকে সচেষ্ট থাকার আহবান জানান তিনি। পরে তাঁরা সুরমা ও কুশিয়ারা নদীর উৎসস্থল বরাক মোহনা ও জকিগঞ্জ কাস্টম্স ঘাট এলাকা পরিদর্শন করে স্থানীয়দের সঙ্গে কথা বলেন। এ সময় স্থানীয়রা সিলেটের সবচেয়ে দুরবর্তী উপজেলা জকিগঞ্জে বিআরটিসি বাস চালুর দাবী জানান। স্থানীয়দের দাবীর মূখে বিষয়টি গুরুত্বের সাথে দেখা হবে বলেও তিনি আশ্বাস তিনি প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর