জকিগঞ্জে এমএজি বাবরের পিতা মুক্তিযুদ্ধের সংগঠক নূর উদ্দিনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমএজি বাবরের বাবা মুক্তিযোদ্ধের সংগঠক সাবেক মেম্বার নূর উদ্দিন (৯৩) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার সকাল ১০টা ১০ মিনিটের সময় তিনি পৌর এলাকার কেছরী গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন। বেশ কয়েকদিন থেকে তিনি বার্ধক্যজনিত কারণে শয্যাশায়ী ছিলেন। মৃত্যুকালে তাঁর ৪ ছেলে ৩ মেয়েসহ অসংখ্যা আত্মীয় স্বজন রয়েছেন। মঙ্গলবার আসরের নামাজের পর জকিগঞ্জ টাউন ঈদগাহে জানাযার নামাজ শেষে কেছরী গ্রামের গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। জানাযায় রাজনৈতিক নেতা, ব্যবসায়ীসহ অসংখ্যা লোকজন অংশ নেন।

মরহুম নূর উদ্দিন মহান মুক্তিযোদ্ধের সংগঠক ছিলেন। তাছাড়াও জকিগঞ্জ সদর ইউপির মেম্বার ছিলেন এবং জকিগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। মসজিদ-মাদ্রাসাসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথেও জড়িত ছিলেন। এদিকে নূর উদ্দিনের মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিক এমএজি বাবরের বাড়িতে গিয়ে পরিবার-পরিজনকে শান্তনা ও সমবেদনা জানান সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

অন্যদিকে এমএজি বাবরের বাবার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সিলেট ৫ আসনের সংসদ সদস্য ড. হাফিজ আহমদ মজুমদার, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমদ, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সিলেট মিরর প্রতিনিধি ওমর ফারুকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর