জকিগঞ্জে বেপরোয়া গতির গেইটলকের চাকায় পৃষ্ট হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে বাসগাড়ীর চাপায় পৃষ্ট হয়ে এক মাদ্রাসা ছাত্রের করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কসকনকপুর ইউনিয়নের ইনামতি এলাকায় ঘটেছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, পশ্চিম ইনামতি গ্রামের কামরুল ইসলামের ছেলে জিসান আহমদ (৭) সড়কের ডানপাশে দাঁড়ানো ছিলো। তখন জকিগঞ্জ থেকে সিলেটগামী বেপরোয়া গতির গেইটলক বাসগাড়ী রং সাইড করে শিশুটিকে চাপা দিয়ে পৃষ্ট করে ফেলে। এতে জিসানের মাথা ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এরপর চালক পালিয়ে যায়। জিসান স্থানীয় একটি মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীতে লেখাপড়া করে। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও থানার ওসি আবুল কাসেম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জকিগঞ্জ থানার এসআই মোহন রায় জানিয়েছেন, দুপুর ১২টায় জকিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া গেইটলক বাসগাড়ী মৌলভীবাজার জ ১১-০০০১ ইনামতি এলাকায় গিয়ে গিয়ে বাচ্চাটিকে পিষ্ট করে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে বাসগাড়টি অন্যগাড়ীকে ক্রস করার সময় রং সাইডে গিয়ে জিসানকে পিষ্ট করে ক্ষতবিক্ষত করে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে পাঠানো হবে। গাড়ী জব্দ করে থানায় নেয়া হয়েছে। পলাতক চালককে গ্রেফতার করতে অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম কাজ করে যাচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর