জকিগঞ্জে বিশেষ ক্ষমতা আইনে ৫০জনের বিরুদ্ধে মামলা, ৮ কর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: হেফাজত নেতা মামুনল হককে গ্রেফতারকে কেন্দ্র করে নৈরাজ্য ও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নাশকতা ও জনমনে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে হেফাজত ও বিএনপি জামায়াতের ১৭ নেতাকর্মীর নামোল্লেখ করে অন্তত অজ্ঞাতনামা ৩৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। সোমবার রাতে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেছে। মামলার আসামী বিএনপি, জামায়াত শিবির, হেফাজতের ৮জন নেতাকর্মীকে সোমবার রাতেই গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, মাইজগ্রামের মৃত আব্দুল হকের ছেলে সাহাব উদ্দিন (৩০) ও জাকারিয়া (৩২), মৃত মনজির আলী সানাই মিয়ার ছেলে মঞ্জুর আহমদ (৪৮) ও শাহ মর্তুজ আলী রাজু (৪০), খিলোগ্রামের মৃত মইন উদ্দিনের ছেলে জিল্লুর রহমান (৫০) ও হুমায়ন আজাদ (৪৫), আব্দুল হামিদের ছেলে নুরুল হক খান (৪৭) জমির উদ্দিনের ছেলে কামিল আহমদ (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত ১০টায় জকিগঞ্জের শাহগলী এলাকায় হেফাজত, বিএনপি ও জামায়াত শিবির নেতাকর্মীরা এলাকায় বিক্ষোভ মিছিল করে নাশকতার চেষ্টা চালায়। জনমনে ভয়ভীতি প্রদর্শণ করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়াতারা করার অভিযোগে তাদেরকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানান, অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে নাশকতা করার দায়ে সোমবার রাতে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলার আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর