জকিগঞ্জ পৌরসভা নির্বাচন: বহাল থাকলেন সবাই

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র, কাউন্সিলর পদে প্রার্থীতা করেননি কোন প্রার্থী। আগামী ৩০ জানুয়ারি জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের দিন ছিল রবিবার। কিন্তু বিকেল ৫টা পর্যন্ত কোন প্রার্থীই তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

ফলে নির্বাচনে মেয়র পদে প্রতিদ্ব›িদ্বতায় থাকলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, বিএনপি মনোনীত প্রার্থী সাবেক মেয়র ইকবাল আহমদ তাপাদার, বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক (পদত্যাগী) বিদ্রোহী প্রার্থী আব্দুল আহাদ, জাতীয় পার্টির প্রার্থী আব্দুল মালেক ফারুক, বিএনপির বিদ্রোহী প্রার্থী এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা, স্বতন্ত্র প্রার্থী কাজী হিফজুর রহমান, জাফরুল ইসলাম। সাধারণ কাউন্সিলর পদে ৯ ওয়ার্ডে ৩৩ জন ও সংরক্ষিত ৩ ওয়ার্ডে ৯জন নারী প্রতিদ্ব›িদ্বতা করবেন।

সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সাদমান শাকীব বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের দিন রবিবার বিকেল ৫টা পর্যন্ত কোন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। নির্বাচনে মেয়র পদে ৮জন, সাধারণ কাউন্সিলর পদে ৯টি ওয়ার্ডে ৩৩জন ও সংরক্ষিত ৩ ওয়ার্ডে মোট ৯জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্ধ করার পর থেকে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হবে। নির্বাচনে উৎসবমুখর পরিবেশ বজায় রাখতে তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর