জকিগঞ্জে দরিদ্র বিধবার ঘরে চুরি শেষে ভাঙচুর, ব্যাপক ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে এক দরিদ্র বিধবার ঘরে রহস্যজনকভাবে চুরি ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঐ বিধবা বাদী হয়ে জকিগঞ্জ থানায় ৪জনকে আসামী করে একটি এজাহার দিয়েছেন।

এজাহার সূত্রে জানাগেছে, সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামের মৃত শামিম আহমদের স্ত্রী পারভীন বেগম ঘর তালাবদ্ধ করে তার ভাইয়ের বিয়েতে পিত্রালয়ে গিয়েছিলেন। শনিবার বাড়িতে ফিরে এসে দেখতে পান বসতঘরের তালা ভেঙে চুরেরা আসবাবপত্র নিয়ে গেছে। বিদ্যুৎ লাইনের তার ছিড়ে ফেলেছে। মেয়েদের একাডেমিক সনদ, দলিলপত্রসহ জরুরী কাগজ নিয়ে গেছে। ঘরের ভিতরের মাটি কুপাইয়া কেটে ফেলেছে। ঘরে থাকা কাঠের আসাবপত্র ও ব্যবহারী বাসন ভাঙচুর করেছে। এতে তিনি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছেন। এজাহারে তিনি আরও উল্লেখ করেন, এলাকার কয়েক বখাটে প্রায় সময় তাকে এবং তার স্কুল পড়ুয়া মেয়েকে উত্যক্ত করতো। এ ঘটনায় এলাকার লোকজনের কাছে তিনি বিচার চাইলে সালিশের মাধ্যমে বখাটেরা ৩শ টাকার নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে অঙ্গীকার দিয়েছিলো। তার ধারণা এই বখাটেরাই এমন অমানবিক ঘটনা ঘটিয়েছে। বখাটেদের এমন কান্ডে দরিদ্র এই মহিলা এখন অসহায় হয়ে পড়েছেন।

এদিকে, বিধবার ঘরে বখাটেরা রহস্যজনক কারণে চুরি শেষে অমানবিকভাবে ভাঙচুর ও ক্ষয়ক্ষতি করার ঘটনায় এলাকায় চরম ক্ষোভ দেখা দিয়েছে। এলাকার লোকজন এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার পূর্বক কঠোর শাস্তির দাবী জানিয়েছেন।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, বিধবা একটি এজাহার দিয়েছেন। অমানবিক এ ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন, সবাইকে আইনের আওতায় আনা হবে। পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর