জকিগঞ্জে আ.লীগ নেতার ভাতিজা টিপু ইয়াবা ও বিড়িসহ আটকের পর জেলহাজতে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে ইয়াবা ট্যাবলেট ও ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ স্থানীয় আওয়ামী লীগ নেতার ভাতিজা কয়েছ আহমদ টিপু (২৬)কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতের দিকে সেনাপতিরচক গ্রামের বসতঘর থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেন জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের। বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক টিপু জকিগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের ৯ ওয়ার্ডের সাধারণ সম্পাদক পল্লী চিকিৎসক আব্দুর রহিমের ভাতিজা এবং সেনাপতিরচক গ্রামের সিরাজুল ইসলাম সিরুর ছেলে।

ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, রাত ৪টার দিকে জকিগঞ্জ থানা পুলিশের এসআই পরিতোষ পাল, এএসআই অঞ্জন দেব, কানন কুমার দাস একদল পুলিশ নিয়ে বিশেষ অভিযান চালিয়ে সেনাপতিরচক গ্রামের সিরুর বসতঘর থেকে ৮শ ২৫ শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়িসহ আটক করেন। পরে টিপুকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদকালে সে জানায়, তার বসতঘরের লাকড়ি রাখার স্থানে ইয়াবা ট্যাবলেট রয়েছে। এমন তথ্য পেয়ে সন্ধ্যায় পুনরায় তার বসতঘরে তল্লাশীকালে ১শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ভারতীয় বিড়ি ও ইয়াবা উদ্ধারের ঘটনায় জকিগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি ও মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক আরেকটি একটি মামলা রুজু করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। টিপু এরআগে আরো দুটি মাদক মামলায় কারাগারে ছিলো বলে তিনি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর