জকিগঞ্জে রাতের বেলায় ঘরে ঢুকে ঠিকাদারের উপর হামলা, লুটপাট

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে শনিবার রাতে জামাল উদ্দিন নামের এক ঠিকাদারের উপর রহস্যজনকভাবে হামলার ঘটনা ঘটেছে। এতে জামাল উদ্দিন রক্তাক্ত জখম হয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানাগেছে, শনিবার রাত আড়াইটার দিকে অজ্ঞাতরা গঙ্গাজলের জায়ফরপুর গ্রামে জামাল উদ্দিন ঠিকাদারের বসত ঘরের বারিন্দার গ্রিলের তালা খুলে ঘরে ঢুকে জামাল উদ্দিনের উপর হামলা চালিয়ে নগদ প্রায় ৬ লক্ষ টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রয়োজনীয় আসবাবপত্র নিয়ে পালিয়ে যায়। এলাকার লোকজন ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জামাল উদ্দিনকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে রাতেই জকিগঞ্জ থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থল পরিদর্শন করে।

সুলতান ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে রবিবার দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্থানীয়রা আমাকে জানিয়েছেন, কে বা কারা জামাল উদ্দিনের ঘরের বারিন্দার গ্রিলের তালা খুলে ঘরে ঢুকে পড়ে। ধারণা করা হচ্ছে হয়তো নকল চাবি ব্যবহার করে জামাল উদ্দিনের ঘরের বারিন্দার তালা খুলেছে অজ্ঞাতরা। এ সময় জামাল উদ্দিন প্রতিরোধের চেষ্ঠা করলে অজ্ঞাতরা হামলা চালিয়ে তাকে আহত করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র নিয়ে পালিয়ে যায় বলে জানতে পেরেছি।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের ঘটনাস্থল পরিদর্শন শেষে জানিয়েছেন, ঘটনাটি খুবই রহস্যজনক। গঙ্গাজল এলাকায় বেশ কয়েকদিন থেকে বড় একটি বিরোধ ও মামলা চলছে। এ ঘটনার পেছনে সেই বিরোধ ও মামলার কারণ থাকতে পারে। বাড়ির মালিকের সাথে কথা বলে ঘটনার আসল রহস্য উদঘাটন করা হবে। জানতে পেরেছি ঘটনায় ৩জন অংশ নিয়েছিলো। এই ৩ জনকে পরিবারের লোকজন কিছুটা চিনতে পেরেছেন বলেও খবর পেয়েছি। টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার লুটের বিষয়টি কতটুকু সত্য তা বাড়ির মালিকের সাথে কথা বলার পর জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর