জকিগঞ্জে প্রধান শিক্ষিকার পর এবার সহকারী শিক্ষিকা বরখাস্ত

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকার মারামারির ঘটনায় প্রধান শিক্ষিকা খাদেজা চৌধুরীকে সাময়িক বরখাস্তের পর এবার সহকারী শিক্ষিকা হাসনা হেনাকেও বরখাস্ত করা হয়েছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানা এ তথ্য নিশ্চিত করে জানান, খলাছড়া ইউনিয়নের ডিগ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষিকা ও সহকারী শিক্ষিকার মারামারির ঘটনায় ৩০ জুন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক স্বাক্ষরিত একপত্রে প্রধান শিক্ষিকা খাদিজা চৌধুরীকে বরখাস্ত করা হয়েছিলো। ২ জুলাই মঙ্গলবার বিকেলে আরেক পত্রে ঐ বিদ্যালয়ের শিক্ষিকা ও বর্তমানে শহিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত হাসনা হেনাকেও সাময়িক বরখাস্ত করা হয়।

প্রসঙ্গত, দুই শিক্ষিকার বেশ কয়েকদিনের দ্বন্দ্বের পর গত ২৪ এপ্রিল ডিগ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষিকা খাদেজা বেগম চৌধুরী ও সহকারী শিক্ষিকা হাসনা হেনা মারামারিতে লিপ্ত হয়েছিলেন। পরে খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় প্রথমিকভাবে তদন্ত প্রতিবেদন পেয়ে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক প্রধান শিক্ষিকা খাদেজা চৌধুরীর বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু ও সহকারী শিক্ষিকা হাসনা হেনাকে শহিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দায়িত্ব পালনের নির্দেশ দেন। এরপর ৩০ জুন প্রথমে প্রধান শিক্ষিকা খাদেজা চৌধুরীকে ও ২ জুলাই সহকারী শিক্ষিকা হাসনা হেনাকে সাময়িক বরখাস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর