জকিগঞ্জে আওয়ামীলীগের একক প্রার্থী লোকমান চৌধুরী

জকিগঞ্জ টুডে ডেস্ক:: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরীকে একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে। জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের উপস্থিতি বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় এ সিদ্ধান্ত পাওয়া যায়।

সিলেট জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল জানান, জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলার প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খাঁন, দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, বন ও পরিবেশ সম্পাদক ফারুক আহমদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, সদস্য এ আর সেলিম, এডভোকেট আজমল আলী।

সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নেতাকর্মীদের কাছে প্রার্থীদের নাম চাওয়া হলে উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সুলতানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল লোকমান উদ্দিন চৌধুরীর নাম প্রস্তাব করেন। পরে উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মানিকপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবু জাফর মো.রায়হান সমর্থন জানান। সাথে সাথে হর্ষধ্বনির মাধ্যমে উপস্থিত সর্বস্তরের নেতৃবৃন্দ এ সিদ্ধান্তকে সমর্থন ও স্বাগত জানান। সভায় নেতাকর্মীরা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী লোকমান উদ্দিন ছাড়া অন্য কোন প্রার্থীর নামও প্রস্তাব করেননি। এতে লোকমান উদ্দিন চৌধুরী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত হন।

ভাইস চেয়ারম্যান পদে ১১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনের নাম প্রস্তাব করায় দলীয় প্রার্থী চূড়ান্ত হয়নি। বিষয়টি আলাপ আলোচনা করে জেলা ও উপজেলা নেতৃবৃন্দ পরবর্তীতে জানাবেন বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর