জকিগঞ্জে গ্যাস উদগিরণ বন্ধ হয়নি, এলাকায় আতংক

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জকিগঞ্জের খিলোগ্রামের ৪০ঘর এলাকার পটল মিয়ার বাড়ীতে গ্যাস উদগিরণ বন্ধ হয়নি। সোমবার নলকুপ স্থাপনের সময় বিকেলে ১৪০ ফুট গভীরে পাইপ যাওয়ার পর গ্যাস উদগিরণ শুরু হয়। স্থানীয়রা তাৎক্ষণিক বালুর বস্তা, ইটের টুকরো দিয়ে নলকুপের পাইপের ছিদ্র বন্ধ করে গ্যাস উদগিরণ বন্ধ করার চেষ্ঠা করে ব্যর্থ হয়েছেন। প্রবল বেগে বিকট শব্দে গ্যাস উদগিরণ অব্যাহত রয়েছে। আতংকিত হয়ে পড়েছেন এলাকার লোকজন।

খবর পেয়ে সোমবার সন্ধ্যার দিকে জকিগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম গ্যাস উদ্গিরণের স্থানে একটি লাল পতাকা দিয়ে সর্তক সংকেত জারি করে রেখেছে এবং ঐ স্থান থেকে আগুন দূরে রাখতে আহবান জানায়। রাত ১০ টার দিকে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার মো. নাহিদুল করিম সরেজমিন পরিদর্শন করে এলাকার লোকজনকে সর্তক থাকতে আহবান জানিয়েছেন।

জানাগেছে গ্যাস উদ্গিরণের ঘটনায় আশপাশ বাড়ীর লোকজন আতংকের মধ্যে রয়েছেন। দূর্ঘটনার আশংকায় অনেকে নিজেদের বাড়ীতেও আগুন জ্বালাতে ভয় পাচ্ছেন বলে একাধিকজন জানিয়েছেন। সোমবার রাতে জকিগঞ্জ থানা পুলিশের একটি টিম ও স্থানীয়রা গ্যাস উদগিরণের চিহ্নিত স্থানকে পাহারা দিয়েছেন। মঙ্গলবার বিকেলে ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত গ্যাস উদিগিরত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর