বালাউটি ছাহেবের জানাযা শুক্রবার ৩টায়, শোক

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহ) এর অন্যতম খলিফা সিলেট জালালপুর আলিয়া মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জকিগঞ্জের বালাউট নিবাসী প্রখ্যাত পীরে কামিল আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি ছাহেব (৮৭) আর নেই।

বৃহস্পতিবার বিকেলে সাড়ে ৩টার দিকে সিলেটের একটি ক্লিনিকে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর ৯ ছেলে ১ মেয়েসহ অসংখ্যা মুরিদান ও আশেকান রয়েছেন।

তাঁর মৃত্যুতে সিলেট জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। কাল শুক্রবার বিকেল ৩ টায় রতনগঞ্জ সরকারি হ্যালিপেড মাঠে জানাযা অনুষ্ঠিত হবে। আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি ছাহেব (রহ.) ব্যক্তি জীবন থেকে শুরু করে পারিবারিক, সামাজিক, প্রাতিষ্ঠানিক ও আধ্যাত্মিক জীবন তথা জীবনের সকল পর্যায়েই ছিলেন এক আদর্শের প্রতিকৃতি।

এদিকে প্রখ্যাত পীরে কামিল আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি ছাহেবের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন সিলেট ৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার, সাবেক সংসদ সদস্য সেলিম উদ্দিন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী লোকমান চৌধুরী উদ্দিন, জকিগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নূরুল ইসলাম, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য শিল্পপতি এম জাকির হোসেইন, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাবেক সভাপতি এম এ মালেক চৌধুরী, সহ সভাপতি বদরুল হক খসরু, সহ সভাপতি এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, সাংবাদিক আল মামুন, রহমত আলী হেলালী, এনামুল হক মুন্না, রিপন আহমদ, আল হাছিব তাপাদার, কেএম মামুন, সংবাদকর্মী মেহেদী হেলাল, ওমর ফারুক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর