আমি নির্বাচিত হলে কোন মানুষ মিথ্যা মামলায় হয়রানী হবেনা…কানাইঘাটে সেলিম উদ্দিন এমপি

জকিগঞ্জ টুডে ডেস্ক:: সিলেট-৫ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বর্তমান সাংসদ আলহাজ্ব সেলিম উদ্দিন রোববার সকাল থেকে রাত পর্যন্ত নির্বাচনী এলাকা কানাইঘাট উপজেলার ব্রাম্মনগ্রাম, মাছুখাল বাজার, ওমরগঞ্জ বাজার, ইটখলা বাজার, বীরদল খালোমোরা বাজারে প্রচারণা ও ভাটিদিহি যাত্রী ছাউনিতে এবং কানাইঘাট খেয়াঘাটে পৃথক পৃথক পথসভা ও গণসংযোগ করেছেন।

পৃথক গণসংযোগ ও পথসভায় সেলিম উদ্দিন ৩০ ডিসেম্বর লাঙল মার্কাকে বিজয়ী করার আহবান জানিয়ে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে এ দেশের প্রতিটি অঞ্চলে উন্নয়নের জোয়ার হয়েছিল। জকিগঞ্জ-কানাইঘাটে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি বিগত নির্বাচনে অবহেলিত এ আসনের এমপি হয়ে আবারো উন্নয়ন করেছি। আমার উন্নয়ন প্রকল্পগুলো দৃশম্যান। এখনো অনেক প্রকল্পের কাজ চলছে। অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার চলমান উন্নয়ন কর্মকান্ডকে অব্যাহত রাখুন। আমি সিলেট-৫ আসনের মানুষের খাদিম হিসেবে কাজ করে যেতে চাই। এই জনপদের মানুষকে আমি কথা দিচ্ছি, আবারো যদি আমাকে নির্বাচিত করা হয় তাহলে কানাইঘাট ও জকিগঞ্জকে উন্নয়নের রোল মডেলের উপজেলা হিসেবে গড়ে তুলবো।

তিনি আরোও বলেন, আমার কারনে বিগত ৫ বছরে কোন দলের নেতাকর্মী মামলা-হামলা বা হয়রানীর শিকার হয়নি। আমি এমপি হিসেবে এলাকায় কোন প্রভাব বিস্তার করিনি। কোন মানুষ বলতে পারবেনা আমি তাকে হয়রানী করেছি। এবারো কথা দিচ্ছি, আমি নির্বাচিত হলে কোন মানুষ মিথ্যা মামলায় হয়রানী হবেনা।

সেলিম উদ্দিনের পক্ষে গণসংযোগে অংশ নেয়া হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আব্দুল মুনিম চৌধুরী বাবু সেলিম উদ্দিনের প্রশংসা করে বলেন, একজন ভালো মানুষের জন্য ভোট চাইতে এসেছি। আমি বিশ্বাস করি এই জনপদের উন্নয়নের জন্য আগামী ৩০ ডিসেম্বর জনগন লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সেলিম উদ্দিনকে জয়যুক্ত করবেন।

এ সময় তাঁর সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বাহার খন্দকার, কানাইঘাট উপজেলা জাতীয় পার্টির সিরাজুল ইসলাম, এডভোকেট আব্দুর রহিম, আলাউদ্দিন মামুন, বাবুল আহমদ, যুবসংহতির সভাপতি শামীম আহমেদ, ছাত্রসমাজের সভাপতি আজাদ স্বাধীন, সাহেদ আহমদ, জামিল আহমেদ, কিবরিয়া আহমদসহ জাপা ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর