সমস্যা সমধানে লাঙল মার্কাকে বিজয়ী করুন-কানাইঘাটে সেলিম উদ্দিন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-০৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সেলিম উদ্দিন বলেছেন, কানাইঘাট উপজেলার একটি অবহেলিত জনপদ হিসেবে পরিচিত ছিল লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন। আমার মেয়াদে এই জনপদের সকল দূর্ভোগ নিরসনে অনেক বড় বড় উন্নয়নমূলক প্রকল্প গ্রহন করা হয়েছে, যেগুলো এখন প্রক্রিয়াধীন রয়েছে।

এর মধ্যে উল্লেখযোগ্য প্রকল্পগুলো হচ্ছে- মনতাজগঞ্জ বাজারে ৯০ কোটি টাকার ৩০০ মিটার ব্রীজ, নুন খালের উপর ৩ কোটি টাকার ব্রীজ, ১ কোটি টাকার কালিজুরী ব্রীজ, লোভাছড়া নদীর উপর ৩৫০ মিটার গার্ডার ব্রীজ, সুরমা বাজারে ৫০ মিটার ব্রীজ নির্মাণ প্রকল্পগুলো প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো বলেন, বিদ্যুৎহীন এ জনপদকে শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিসে আসতেও সক্ষম হয়েছি। তাই লক্ষীপ্রসাদ পূর্ববাসীর স্বপ্নগুলো বাস্তবায়নের সুযোগ দিতে আগামী ৩০ ডিসেম্বর লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। ইনশাআল্লাহ, আমি নির্বাচিত হলে এ জনপদকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করবো।

আজ সোমবার (১৭ ডিসেম্বর) সিলেট-০৫ আসনের কানাইঘাট উপজেলার লক্ষীপ্রসাদ ইউনিয়নে গণসং যোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। এসময় জাতীয় পার্টির প্রার্থী সেলিম উদ্দিন দলীয় নেতাকর্মী ও সমর্থক-অনুসারীদের সাথে নিয়ে এ ইউনিয়নের সুরমা বাজার, ডোনাবাজার, মুলাগুল নয়া বাজার, মুলাগুল পুরান বাজার, বাগান বাজার ও মনতাজগঞ্জ বাজার এলাকায় নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেছেন। গণসংযোগ ও পথসভায় স্থানীয় ভোটাররা অংশ নেন।

গণসংযোগ ও পথসভাকালে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ছাব্বির আহমদ, কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সিলেট বারের সাবেক পিপি এ্যাডভোকেট গিয়াস উদ্দিন, সিলেট জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বাহার খন্দকার, সহ সভাপতি মজির উদ্দিন চাকলাদার, অর্থ সমাপদক আনিসুজ্জামান পাপলু, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, আব্বাস উদ্দিন, বিলাল উদ্দিন, তাজুল আহম, ইকবাল হোসেন, সিলেট মহানগর যুব সংহতির সাধারন সম্পাদক মাহমুদুর রহমান মাহমুদ, সহিদুর রহমান তাহের, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মালেক ফারুক, মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দিন চৌধুরী, জালাল উদ্দিন, নাজিম মেম্বার, ওলিউর রহমান, ময়নুল ইসলাম, জকিগঞ্জ উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজু, ছাত্র সমাজ নেতা রুহুল আমি্সমহ উপজেলা জাপা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর