হাফিজ মজুমদার নির্বাচন নিয়ে নেতাকর্মীদের উদ্দ্যেশে যা বললেন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সিলেট-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী সাবেক এমপি ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার আনুষ্ঠানিকভাবে ভোটের মাঠে নেমেছেন। বুধবার সকালে তিনি তাঁর নৌকা প্রতীকে ভোট চাইতে জকিগঞ্জে আসেন। দলীয় নেতাকর্মীসহ বিপুল সংখ্যাক নেতাকর্মী শতাধিক মোটরসাইকেল ও গাড়ী বহর নিয়ে তাঁকে জকিগঞ্জের বারহালে স্বাগত জানায়।

জকিগঞ্জে এসে হাফিজ আহমদ মজুমদার নির্বাচনী এলাকার বারহালে নৌকা মার্কার নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

এ সময় সংক্ষিপ্ত সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরীর পরিচালনায় ড. হাফিজ মজুমদার দলীয় নেতাকর্মী, ভোটার ও সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ১০ বছর আগেই আমি জানিয়ে দিয়েছিলাম আমি আর নির্বাচন করবো না। এ জন্য দলের কয়েকজন সিনিয়র যোগ্য নেতা নির্বাচনের প্রস্তুতি নিয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন জরিপে জকিগঞ্জ-কানাইঘাটবাসী আওয়ামীলীগের প্রার্থী হিসেবে আমার নাম বলায় দল শেষ পর্যন্ত আমাকে মনোনয়ন দিয়েছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে আরও বলেন, নির্বাচনে প্রার্থী করে আপনারা আমাকে কবর থেকে টেনে তুলে এনেছেন। আমি আপনাদের ভালোবাসার প্রতি কৃতজ্ঞ। আমরা ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাল্লাহ।

অন্যদিকে আনুষ্ঠানিকভাবে নৌকার প্রচারণার প্রথম দিনে তিনি উজ্জীবিত নেতাকর্মীদেরকে সাথে নিয়ে আল্লামা ফুলতলী রহ. এর মাজার জিয়ারত করে ফুলতলীর বড় ছাহেব আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী, আঞ্জুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর তিনি রায়পুরী, উজিরপুরী, শিতালং শাহ, মামরখানি রহ. এর মাজার জিয়ারত করেন। দুপুরে তিনি গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে জেলা শিক্ষক সমিতির নব নির্বাচিত সভাপতি কুতুব উদ্দিনের সংবর্ধনায় যোগ দেন।

তিনি বিকেলে বলরামের চক তাঁর গ্রামের বাড়িতে মা-বাবার কবর জিয়ারত করেন। সন্ধ্যায় কালীগঞ্জ, সোনাসার, মুন্সিবাজারে পথসভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর