জকিগঞ্জে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লবিব গ্রেফতার

জকিগঞ্জে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লবিব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে থানা পুলিশের অভিযানে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার খলাছড়া ইউপির লোহারমহল গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জকিগঞ্জ থানার মিডিয়া সেলের কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মফিদুল ইসলাম সজল জানান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসাইনের নির্দেশনায় থানার ওসি মো. মোশাররফ হোসেন ও এসআই মুহিত মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লোহারমহল গ্রামের মৃত তাহির আলীর ছেলে লবিব আহমদ (৪২) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত লবিবের বিরুদ্ধে বিয়ানীবাজার থানার জিআর ৪৭/২০১৩, দায়রা ১১৫৪/২০১৩ সালের মাদক মামলায় ২০২২ সালের ২৭ অক্টোবর অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চতুর্থ আদালত সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাবজ্জীবন কারাদÐ এবং ১০ হাজার টাকা জরিমানার পাশাপাশি অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদÐাদেশ দেন।

পুলিশের দাবী, লবিবের বিরুদ্ধে যাবজ্জীবন সাজা পরোয়ানা ছাড়াও একাধিক মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর