জকিগঞ্জে নারীর হাত ভেঙ্গে ফেলায় আব্দুর রহিম কারাগারে

জকিগঞ্জে নারীর হাত ভেঙ্গে ফেলায় রহিম কারাগারে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে বিধবা নারীর উপর হামলার প্রধান অভিযুক্ত আব্দুর রহিমকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। সোমবার জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাকে কারাগারে পাঠান। বিষয়টি নিশ্চিত করেছেন জকিগঞ্জ আদালতের জিআরও বাসুদেব।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জকিগঞ্জ সদর ইউপির সেনাপতিরচক গ্রামের প্রবাসী কাওসার আহমেদের মা ও খালার জায়গা সম্পত্তি জোরপূর্বক ভোগদখল করছে মৃত আব্দুল ওয়াহিদের ছেলে সিরাজ উদ্দিন ও তার ভাই আব্দুর রহিম। এ নিয়ে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছে তাদের মধ্যে। গত ১৮ মার্চ বিধবা রোসনা বেগম তার স্বত্ব থেকে নারিকেল পাড়ান এবং গাছ কাটান। এক পর্যায়ে তার দেবর আব্দুর রহিমের নেতৃত্বে ভাড়াটে লোকজন রোসনা বেগমের উপর অতর্কিত হামলা করে তার বাম হাত ভেঙে ফেলে। বর্তমানে তিনি সিলেট এমএজি ওসমানী হাসপাতালে অপারেশনের জন্য চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় বাবুর বাজারের রাব্বি ড্রাগ হাউসের ফার্মাসিস্ট আব্দুর রহিম, তার ভাই সেনাপতিরচক গ্রামের সিরাজ উদ্দিন সিরু, ফলাহাট গ্রামের আয়াছ আলীর ছেলে শামসুল হক, শীতলজুড়া গ্রামের আখলিছুর রহমানের ছেলে নাজিম উদ্দিন নাজুর বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা রেকর্ড করে পুলিশ। এ মামলায় আব্দুর রহিম দীর্ঘদিন পলাতক থেকে অবশেষে আদালতে হাজির হয়ে কারাগারে ঠাঁই পান।

অন্যদিকে রহিমদের হামলায় আহত হয়ে রোসনা বেগম সিলেট এমএজি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তার বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। চোরেরা বাসার গ্রীলের ও দরজার তালা ভেঙে ঘরে ঢুকে প্রতিটি কক্ষ তছনছ করে সাড়ে ৭ভরি স্বর্ণালঙ্কার, নগদ টাকা, জরুরি কাগজপত্র ও দামী কাপড়চোপড়সহ ৮ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। এ চুরির পেছনেও রোসনা বেগম তার প্রতিক্ষের রহিমসহ সাঙ্গপাঙ্গদের দিকে অভিযোগের আঙ্গুল তুলছেন। এ ঘটনায় জকিগঞ্জ থানায় চুরির মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং ৫, তারিখ ০৫/০৪/২৩।

মামলার বাদী রোসনা বেগম আদালতের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে জানান, রহিমের কারণে তিনি র্দীঘদিন ধরে হয়রানীর শিকার হচ্ছেন। তিনি বলেন, চিকিৎসাধীন থাকাকালে তার বাসা চুরি হয়েছে। ৮ লক্ষাধিক টাকার মালামাল খোয়া গেছে। চুরির ঘটনায় রহিমসহ তার সাঙ্গপাঙ্গদেরকে জিজ্ঞাসাবাদ করলে খোয়া যাওয়া স্বর্ণালঙ্কারসহ মালামাল উদ্ধার হবে এবং ঘটনায় জড়িত প্রকৃত দোষীরা আইনের আওতায় আসবে বলে তিনি দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর