জকিগঞ্জে প্রতিবন্ধী শিক্ষার্থী ধর্ষণ চেষ্টা মামলায় সেই আ. লীগ নেতা কারাগারে

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জে ৪র্থ শ্রেণির এক প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতারকৃত পৌরসভা আওয়ামীলীগ নেতা কয়েছ আহমদ (৪২) কে কারাগারে পাঠিয়েছেন আদালত। সে পৌর এলাকার খলাছড়া গ্রামের মৃত নুর উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে প্রতিবন্ধী শিক্ষার্থীকে ধর্ষণ করার অভিযোগ এনে এক বাবা জকিগঞ্জ থানায় লিখিত দিয়েছিলেন। এর প্রেক্ষিতে সোমবার কয়েছ আহমদকে আটক করে পুলিশ। রাতে ঐ শিক্ষার্থীর বাবার লিখিত অভিযোগ মামলা আকারে রেকর্ডকরে পুলিশ।

মঙ্গলবার গ্রেফতার আওয়ামীলীগ নেতাকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হলে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, প্রতিবন্ধী শিক্ষার্থীর বাবার অভিযোগের প্রেক্ষিতে কয়েছকে আটক করে মামলা রুজু করা হয়। মঙ্গলবার গ্রেফতারকৃত কয়েছ আহমদকে আদালতে প্রেরণ করা হলে আদালত কারাগারে পাঠান। ভিকটিমের ২২ ধারা জবানবন্দির জন্য আদালতে নেয়া হবে।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত বুধবার মাদ্রাসা ছুটির পর প্রতিবন্ধী শিক্ষার্থী বাড়ী যাবার পথে পীরেরচক এলাকায় কয়েছ আহমদের বাসার পাশের বরই গাছের নিচে বরই কুঁড়াতে যায়। তখন কয়েছ আহমদ তাকে ধরে বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। পরে মেয়েটি চিৎকার শুরু করলে লোকজন ঘটনা¯’লে গিয়ে বাসার ২য় তলার একটি কক্ষ থেকে বিবস্ত্র অব¯’ায় উদ্ধার করে।

জকিগঞ্জ পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল জানান, ঘটনাটি খুবই দুঃখজনক ও লজ্জাজনক। ঘটনায় যারা জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক বিচার হওয়া দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর