জকিগঞ্জে বিলাল আহমদ ইমরানের নির্বাচনী শেষ জনসভার মঞ্চে সর্বদলীয় নেতারা

জকিগঞ্জে বিলাল আহমদ ইমরানের নির্বাচনী শেষ জনসভার মঞ্চে সর্বদলীয় নেতারা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরানের কাপ পিরিচ প্রতীকের সমর্থনে নির্বাচনী শেষ জনসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে জকিগঞ্জ শহরের এমএ হক চত্ত¡রে শায়খুল হাদিস আব্দুল মুসব্বিরের সভাপতিত্বে জনসভায় কাপ পিরিচ মার্কায় ভোট চেয়ে বক্তব্য দেন চেয়ারম্যান প্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, সাধারণ মানুষ এলাকার উন্নয়ন চায়। অতীতে উন্নয়নের নামে লুটপাট করা হয়েছে। এবারের নির্বাচনে সাধারণ মানুষ তাদের এলাকার উন্নয়নের জন্য কাপ পিরিচে ভোট দেওয়ার অঙ্গীকার করেছে। আমি নির্বাচিত হলে পরিকল্পনা করে প্রত্যান্তঞ্চলে উন্নয়ন কর্মকান্ড করবো। তিনি বলেন, আমার গণজোয়ার দেখে একটি মহল নানা অপপ্রচার চালাচ্ছে। কোন অপপ্রচারে বিজয় ঠেকানো যাবেনা। ভোটের দিন কেউ পেশীশক্তি প্রয়োগের চেষ্ঠা করলে ভোটারগণ দাঁত ভাঙা জবাব দিতে প্রস্তুত রয়েছেন। জকিগঞ্জের আলেম উলামা এবং আওয়ামী লীগ নেতাকর্মীসহ সর্বদলীয় মানুষ পরিবর্তনের পক্ষে। জনগনের রায়ে ৫ জুন এই পরিবর্তন হবে। তিনি প্রশাসনের প্রতি আহবান জানিয়ে বলেন, এখন পর্যন্ত যেভাবে নির্বাচনী পরিবেশ রয়েছে। ভোটের দিন ভোট শেষ হওয়া পর্যন্ত এভাবে পরিবেশ বজায় রাখতে আন্তরিকভাবে কাজ করতে তিনি আহবান জানান।


আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম চৌধুরী শিমুল ও যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম এবং মাওলানা জয়নুল ইসলামের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ফারুক আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু জাফর রায়হান, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান জুলকার নাইন লস্কর, উপজেলা খেলাফত মজলিস সভাপতি মাওলানা আব্দুল মুসব্বির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মারুফ বখতিয়ার চৌধুরী খুররম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, বাংলাদেশ খেলাফত মজলিসের পৌরসভা সভাপতি শায়খ মোস্তফা আহমদ, জমিয়ত নেতা মাওলানা রায়হান উদ্দিন, জাতীয় পার্টি নেতা বুরহান উদ্দিন মুক্তা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল আমিন আব্দুল্লাহ সুমন, উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য ফয়েজ আহমদ, উপজেলা ইসলামী আন্দোলন সভাপতি মাওলানা শিহাব উদ্দিন, পৌরসভা খেলাফত মজলিস সভাপতি মাওলানা আব্দুস সালাম, হিন্দু যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মিশন রায়, সেচ্ছাসেবকলীগ নেতা সুজন দেব, ছাত্র জমিয়ত নেতা ফুজায়েল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন লিমন, পৌরসভা ছাত্রলীগ সভাপতি তামিম আহমদ রাফে প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর