জকিগঞ্জে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

জকিগঞ্জে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়ে সোমবার বিকেল থেকে আনুষ্ঠানিকভাবে প্রচার প্রচারণা শুরু করছেন। ভোটারদের কাছে দোয়া ও ভোট চেয়ে শুরু হয়েছে প্রার্থীদের মাইকিং। এরআগে দুপুরের দিকে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান জকিগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের ৪ জন, ভাইস চেয়ারম্যান পদের ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদের ২ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন।

চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী (দোয়াত কলম), জমিয়ত নেতা মাওলানা বিলাল আহমদ ইমরান (কাপ পিরিচ), জেলা যুব সংহতির সদস্য সচিব মর্তুজা আহমদ চৌধুরী (আনারস), জাপা নেতা আব্দুশ শুক্কুর (মোটরসাইকেল) প্রতীক পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও আল ইসলাহ নেতা মাওলানা আব্দুস সবুর (চশমা), উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আজমল হোসেন (মাইক), উপজেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল (তালা), যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা ফারুক লস্কর (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা মাজেদা রওশন শ্যামলী (কলস), সুলতানা বেগম (ফুটবল) প্রতীক পেয়েছেন। ৪র্থ ধাপে আগামি ৫ জুন জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

বস্তুনিষ্ঠ সংবাদ জানতে এই পেইজে লাইক দিয়ে রাখুন।

বস্তুনিষ্ঠ সংবাদ জানতে এই পেইজে লাইক দিয়ে রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর