৪৮ ঘন্টার মধ্যে আবুল হোসেনের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

৪৮ ঘন্টার মধ্যে আবুল হোসেনের খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের মঙ্গলসার গ্রামের ব্যবসায়ী আবুল হোসেন লিচুর খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। রোববার দুপুরে উপজেলার গোটারগ্রাম ত্রিমোহনীতে শতশত বিক্ষুব্ধ মানুষের উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. আব্দুল গফুরের সভাপতিত্বে ও ছাত্রনেতা আব্দুল মালিকের পরিচালনায় মানববন্ধনে বক্তারা প্রশাসনের প্রতি আল্টিমেটাম দিয়ে বলেন, ব্যবসায়ী আবুল হোসেন লিচুর খুনিদেরকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে আন্দোলন শুরু হবে। ঘটনার দুইদিন পেরিয়ে গেলেও পুলিশ মূল আসামীদের গ্রেফতার করতে না পারায় এলাকাবাসীর হৃদয়ে রক্তকরণ হচ্ছে। ঘটনার আগের দিন নিহত লিচু জকিগঞ্জ থানায় আসামীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়ে প্রাণনাশের আশঙ্কার কথা পুলিশকে জানিয়েছিলেন। কিন্তু পুলিশ সেই অভিযোগে তেমন একটা গুরুত্ব দেয়নি
বলে অভিযোগ তুলেন। প্রাণনাশের লিখিত অভিযোগ তাৎক্ষণিক আমলে নিলে হয়তো এ খুনের ঘটনা ঘটতো না বলে তাদের দাবী। বক্তারা অবিলম্বে সকল খুনিদের গ্রেফতার ও দ্রুত বিচারের মাধ্যমে ফাঁসির জোরালো দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী, ইউপি সদস্য আব্দুল কুদ্দুস বুদুর, সাবেক ইউপি সদস্য কফিলুজ্জামান কফিল, সাবেক ছাত্রনেতা কামিল আহমদ তাপাদার, ছাত্রলীগ নেতা মামুনুর রশীদ, বিশিষ্ট মুরব্বী লুৎফুর রহমান, আওয়ামী লীগ নেতা ছালিক আহমদ, আব্দুর রাজ্জাক, যুবনেতা নজরুল ইসলাম, সেলিম আহমদ চৌধুরী, হাফিজ মিজানুর রহমান, নিহতের বোন হেনা বেগম ও খালাতো ভাই ছাদিকুর রহমান প্রমূখ।

এদিকে, মানববন্ধন চলাকালে জকিগঞ্জ থানার ওসি মো. জাবেদ মাসুদ ও ইউনিয়ন বিট কর্মকর্তা এসআই মো. জসিম উদ্দিন উপস্থিত হয়ে আসামীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের প্রতিশ্রুতি দেন। উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে জায়গা জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে পাশের বাড়ির জাকারিয়া গংদের পিটুনিতে নিহত হন মঙ্গলসার গ্রামের আবুল হোসেন লিচু। এ ঘটনায় ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন নিহতের স্ত্রী সারমিন আক্তার সুমি (২৬)। পুলিশ প্রধান অভিযুক্ত জাকারিয়ার মা চায়না বেগম (৪০) কে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর