জকিগঞ্জে টিসিবির পণ্য রাখার অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে গুদাম সিলগালা করছে পুলিশ

জকিগঞ্জে টিসিবির পণ্য রাখার অভিযোগে গুদাম সিলগালা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে টিসিবির ভর্তুকি মূল্যের পণ্য গুদামজাত করে রাখার অভিযোগে তাৎক্ষণিক অভিযান চালিয়ে একটি গুদামঘর সিলগালা করে রেখেছে উপজেলা প্রশাসন। শনিবার বারহাল ইউপির নিজগ্রামে লিলু মিয়া টিসিবির ভর্তুকি মূল্যের পণ্য তার বাড়ির পাশে একটি ঘরে গুদামজাত করে রেখেন এমন খবরের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে সেখানে পুলিশ নিয়ে অভিযান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান। অভিযানকালে প্রাথমিকভাবে টিসিবির পণ্য গুদামজাত করে রাখার সত্যতা পাওয়া যায়। কিন্তু রাত হওয়ার কারণে গুদামঘরটি সিলগালা করে দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান। রোববার দিনের বেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম ফয়সালের উপস্থিতিতে গুদামঘরটি খোলা হবে বলে জানাগেছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার সকালের দিকে টিসিবির পণ্যভর্তি এক ট্রাক মাল এনে নিজস্ব গুদামে রাখেন লিলু মিয়া। পরে এ খবরটি উপজেলা প্রশাসনকে জানানো হলে রাতে প্রশাসন অভিযান করে। বন্ধ থাকা গুদাম ঘরে টিসিবির লোগোযুক্ত বিপুল পরিমাণ তেল, চিনি ও মসুর ডাল রয়েছে বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

এদিকে, টিসিবির পন্য গুদামজাত করার পেছনে জামায়াত নেতা ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী জড়িত রয়েছেন বলে কেউ কেউ অভিযোগ তুলছেন। তবে ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী অভিযোগ অস্বীকার করে বলেন, কেউ তাঁর সামনে গিয়ে এমন অভিযোগ করতে পারবেনা। টিসিবির পণ্য কোথায় থেকে কিভাবে গুদামজাত হলো সেটা লিলু মিয়া ছাড়া আর কেউ বলতে পারবেনা। তাঁর বিরুদ্ধে এমন কোন অভিযোগ নেই।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান জানিয়েছেন, গুদামঘরটিতে টিসিবির পণ্য থাকতে পারে বলে প্রাথমিকভাবে সিলগালা করে দেয়া হয়েছে। রাতে পুলিশ, জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশ সিলগালাকৃত গুদামঘরটি দেখবেন। রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম ফয়সালের উপস্থিতিতে সিলাগাল খোলা হবে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর