কেছরী বিল পানি ব্যবস্থাপনা সমিতির ৮ কোটি ১৪ লাখ টাকার বাজেট পেশ

কেছরী বিল পানি ব্যবস্থাপনা সমিতির ৮ কোটি ১৪ লাখ টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের কেছরী বিল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির বাজেট পেশ করা হয়েছে। সোমবার সমিতির স্থায়ী কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় কোষাধ্যক্ষ সাংবাদিক আল হাছিব তাপাদার ২০২৩-২৪ অর্থ বছরের ৮ কোটি ১৪ লাখ ৭০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন। বার্ষিক সাধারণ সভায় সমিতির সভাপতি মোছলেহ উদ্দিন সুহেলের সভাপতিত্বে ও সম্পাদক বাবুল চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন।

তিনি তাঁর বক্তব্যে সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, সারা বিশ্বব্যাপী দুর্ভিক্ষ দেখা দিতে পারে। দুর্ভিক্ষের কথা চিন্তা করে আমাদের এখন থেকে উদ্যোগ নিতে হবে। বাংলাদেশে যাতে ভয়াবহ অবস্থা সৃষ্টি না হয় সেজন্য আমাদের খাদ্যশস্য আমরা উৎপাদন বাড়াতে হবে। সব জায়গায় খাদ্যশস্য ফলাতে হবে। দুর্ভিক্ষ মোকাবেলায় সরকার নানা উদ্যোগ নিয়েছে। সরকারের পাশাপাশি আমাদেরও ভূমিকা পালন করতে হবে। কোথাও যেন অনাবাদি জায়গা না থাকে সেদিকে সবাই সর্তক থাকতে হবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সমিতির সহসভাপতি ছমির উদ্দিন, কোষাধ্যক্ষ আল হাছিব তাপাদার, সদস্য নুরুল হক, নজরুল ইসলাম, মাসুক আহমদ, শাহীন আহমদ, সালেহা বেগম, গীতা রানী রায়, সুমিত্রা বালা রায়, সিপান্ত রায়সহ সমিতির প্রায় দেড় শতাধিক সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর