জকিগঞ্জে নিখোঁজের একমাস পর প্রযুক্তির সহায়তায় কিশোর উদ্ধার

জকিগঞ্জে নিখোঁজের একমাস পর প্রযুক্তির সহায়তায় কিশোর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে নিখোঁজের প্রায় একমাস পর প্রযুক্তির সহায়তায় সাহেদ আহমদ নামের এক কিশোরকে কানাইঘাট থানার বড়চাতল এলাকা থেকে উদ্ধার করে অভিভাবকের কাছে মঙ্গলবার সন্ধ্যা রাতে হস্তান্তর করেছে পুলিশ। উদ্ধার হওয়া সাহেদ আহমদ (১২) কসকনকপুর ইউনিয়নের বলরামের চক গ্রামের নুরুল হকের ছেলে।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, গত ৭ জুলাই রাত ৯টার দিকে সাহেদ প্র¯্রাব করার কথ বলে ঘর হইতে বের হয়ে নিখোঁজ হয়। এ ঘটনায় জকিগঞ্জ থানায় একটি ডায়েরী করা হয়। এরপর জকিগঞ্জ থানা পুলিশের এসআই রিপন চন্দ্র দাস জিডির তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় ও জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসাইনের নির্দেশনায় বিভিন্নস্থানে অভিযান চালান। সর্বশেষ তথ্যপ্রযুক্তির সহায়তায় মঙ্গলবার নিখোঁজ সাহেদ আহমদকে তার দূর সম্পর্কের ফুফুর বাড়ি কানাইঘাট থানার বড়চালত থেকে উদ্ধার করা হয়।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

ওসি আরও জানান, কিশোর সাহেদ পুলিশের কাছে জানিয়েছে, সে পিতা-মাতার উপর রাগ করে বাড়ি থেকে পালিয়ে গিয়ে কিছুদিন একটি চা স্টলে কাজ করে। সর্বশেষ কয়েকদিন আগে বড়চাতল গ্রামের দূর সম্পর্কের ফুফুর বাড়িতে আশ্রয় নিয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর