জকিগঞ্জে থানায় অভিযোগ করার জেরে রাতে ওঁৎ পেতে অতর্কিত হামলার অভিযোগ

জকিগঞ্জে থানায় অভিযোগ করার জেরে রাতে ওঁৎ পেতে অতর্কিত হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে দেবর ও জ্যা’র বিরুদ্ধে মারধর, শ্লীলতাহানি ও প্রাণনাশের হুমকি দেবার ঘটনায় থানায় অভিযোগ করার জেরে বাদীনির স্বামী আব্দুস সালাম (৫০) এর উপর আসামীরা অতর্কিত হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি শনিবার রাত ৮টার দিকে সুলতানপুর ইউপির পাঠানচক গ্রামে ঘটেছে।

জানাগেছে, শুক্রবার রাতে হাইল ইসলামপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী হাসিনা বেগম (৪৪) জকিগঞ্জ থানায় তার দেবর ময়নুল হক (৪২), জ্যা কপি বেগম (৩৫) ও অপর জ্যা সাবিনা বেগম (৪০) এর বিরুদ্ধে মারধর, শ্লীলতাহানি, বাড়ি থেকে তাড়িয়ে দেয়া ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে জকিগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের জেরে শনিবার সন্ধ্যা রাতে পাঠানচক গ্রামের রাস্তায় ওঁৎ পেতে তাকে আসামী ময়নুল হকসহ অজ্ঞাতরা। রাত ৮টার দিকে হাসিনা বেগমের স্বামী আব্দুস সালাম বাবুর বাজার থেকে বাড়ি ফেরার পথে পাঠানচক গ্রামে পৌঁছার পর ওঁৎ পেতে থাকা ময়নুল হকসহ অজ্ঞাত আসামীরা তার উপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। হামলার খবর পেয়ে ও চিৎকার শুনে এলাকার লোকজন ও স্থানীয় ইউপি সদস্য ঘটনাস্থলে গিয়ে আসামীদের কবল থেকে আহতবস্থায় আব্দুস সালামকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

মামলার বাদী আব্দুস সালামের স্ত্রী হাসিনা বেগম জানিয়েছেন, গত ১৮ তারিখ দুপুরে তার জ্যা কপি বেগম ও সাবিনা বেগম তাকে মারধর করে ও শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে আহত করে প্রবাসী ছেলের দেয়া ৭২ হাজার টাকা দামের স্বর্ণের চেইন নিয়ে যায়। তাদের মারধরে তিনি গুরুতর আহত হয়ে প্রথমে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট এমএজি ওসমানী হামপাতালে চিকিৎসা নিয়েছেন। এরমধ্যে আসামী কপি বেগমের স্বামী গত ২১ তারিখ রাতে দ্রæত প্রবাস থেকে দেশে আসে। শুক্রবার হাসিনা বেগম কিছুটা সুস্থ হয়ে স্বামীর বাড়িতে ফেরার পরপরই প্রবাস ফেরত দেবর ময়নুল হক, তার স্ত্রী কপি বেগম, জ্যা সাবিনা বেগম তাকে ও স্বামী আব্দুস সালামকে বেধড়ক পিটিয়ে শ্লীলতাহানি ঘটায় এবং বসতঘর থেকে তাড়িয়ে দিয়ে ঘরে তালা মেরে ফেলে। এ ঘটনায় তিনি দেবর ময়নুল হক ও দুই জ্যার বিরুদ্ধে শুক্রবার রাতে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের পর শনিবার সন্ধ্যা রাতে তার স্বামী বাবুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আসামী ময়নুল হকসহ অজ্ঞাত ৪/৫জন লোক ওঁৎ পেতে হত্যার উদ্দেশ্য অতর্কিত হামলা করেছে। আহত আব্দুস সালামের অবস্থা অনেকটা আশঙ্কাজনক। বর্তমানে তিনিসহ স্বামী আব্দুস সালাম আসামীদের ভয়ে এলাকা ছেড়ে অন্যত্র রয়েছেন বলে জানান।

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানিয়েছেন, তিনি অসুস্থ্য রয়েছেন। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে পুলিশ তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর