জকিগঞ্জে নদীতে কমছে পানি, বন্যা পরিস্থিতি অপরিবর্তিত, নিম্নাঞ্চলে মারাত্মক দুর্ভোগ

জকিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট কিশোরকে প্রাণে বাঁচিয়ে প্রশংসায় ভাসছেন ওসি

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: ভয়াবহ বন্যার পানিতে কলাগাছের ভেলা দিয়ে বাজারে যাবার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়েছে সিলেটের জকিগঞ্জে এক কিশোর। ঘটনাটি শুক্রবার বিকেল ৩টার দিকে থানাবাজার এলাকার ফলাহাট বিলে ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, জকিগঞ্জ সদর ইউপির মুমিনপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে সালাহ উদ্দিন (১৬) কলাগাছের ভেলা চড়ে থানা বাজারে আসার পথে ফলাহাট বিলে আসার পর বিদ্যুৎ লাইনের তারে বাঁশের চইর লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়। প্রত্যক্ষদর্শী একজন ঘটনাটি সাথে সাথে জকিগঞ্জ থানার ওসিকে মুঠোফোনে জানালে ওসি মো. মোশাররফ হোসেন তাৎক্ষণিক এসআই মোহন রায় ও এসআই মুহিত মিয়াসহ পুলিশ টিম নিয়ে ঘটনাস্থলে পৌঁছে ঐ কিশোরকে উদ্ধার করে তাঁর গাড়ীতে করে হাসপাতালে নিয়ে যান। ওসির দ্রুত প্রচেষ্ঠায় বিদ্যুৎস্পৃষ্ট কিশোর প্রাণে রক্ষা পেয়েছে। এতে ওসি মো. মোশাররফ হোসেন প্রশংসায় ভাসছেন। আহত সালাহ উদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

জকিগঞ্জ থানার ওসি মো. মোশাররফ হোসেন জানান, দুপুরের খাবার খাওয়ার জন্য বসছেন ঠিক তখন স্থানীয় একজন ফোন করে বলেন; ফলাহাটের বিলে ভেলা চড়া অবস্থায় এক কিশোর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুমূর্ষু হয়ে পড়েছে। দ্রুত অ্যাম্বুলেন্স দরকার। তখন তিনি পুলিশ টিম নিয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে নিজের গাড়িতে তুলে হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। আহত কিশোর এখন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে। তিনি বলেন, দেশের ক্লান্তিলগ্নে জকিগঞ্জ থানা পুলিশ সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছে। যেকোন সমস্যায় পুলিশ জনগনের পাশে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর